অপরাধীদের সাথে আশুগঞ্জ থানার ওসির সখ্যতার অভিযোগ

১১ জুলাই, ২০২০ : ৭:১১ অপরাহ্ণ ২৪১

তেপান্তর রিপোর্ট: ফেসবুকে পোস্টে এবং সরাসরি হুমকি দেয়ার ঘটনায় ইউপি চেয়ারম্যান থানায় অভিযোগ দিয়েও পাচ্ছেন না প্রতিকার। উল্টো অপরাধীদের সঙ্গে থানার ওসি’র সখ্যতা! এমন অভিযোগ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সালাহ উদ্দিনের। পুলিশ প্রয়োজনীয় ব্যবস্থা না নেয়ায় এ অবস্থার সৃষ্টি হয়েছে বলে শনিবার সাংবাদিক সম্মেলনে তিনি এ অভিযোগ করেন। আশুগঞ্জ প্রেস ক্লাবে হওয়া সংবাদ সম্মেলনে তিনি নিজের ও পরিবার-পরিজনের জীবন নিয়ে শঙ্কা প্রকাশ করেছেন।

শনিবার (১১জুলাই) দুপুরে আশুগঞ্জ প্রেস ক্লাবে আয়োজিত সাংবাদিক সম্মেলনে মো. সালাহ উদ্দিন জানান, গত ৪ ও ৭ জুলাই তারেক সিকদার এবং এস. এম. মৃদুল নামে ফেসবুক আইডি থেকে তার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াটি, মনগড়া ও মানহানিকর কথা লিখা হয়। এ ঘটনায় গত ৬ জুলাই তিনি আশুগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন। কিন্তু গত পাঁচ দিনেও ওসি অভিযোগটি মামলা হিসেবে নথিভুক্ত করেননি। এছাড়া ওই দুইজন প্রকাশ্যে হুমকি দিলে এ বিষয়ে থানায় সাধারণ ডায়রি (জিডি) করলেও পুলিশ তার নিরাপত্তা বিষয়ে কোনো ব্যবস্থা নেয়নি।

আশুগঞ্জ থানার পরিদর্শক (ওসি) জাবেদ মাহমুদ জানান, ‘ফেসবুকে পোস্ট ও হুমকির ঘটনায় দায়ের করা অভিযোগের বিষয়ে তদন্ত করতে আদালতের অনুমতি চাওয়া হয়েছে। আদালতের অনুমতি অনুযায়ী আইনী ব্যবস্থা নেয়া হবে।’

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 137
    Shares