আখাউড়া-আগরতলা সড়কের মাঝখানে গর্ত, ঝুকি নিয়ে চলছে যানবাহন

১৭ জুলাই, ২০২০ : ৫:২২ অপরাহ্ণ ৪২০

দ্বীন ইসলাম খান: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া-আগরতলা মহাসড়কের আখাউড়া অংশে রাস্তার মাঝখানে বড় গর্তের সৃৃষ্টি হয়েছে। আজ শুক্রবার(১৭জুলাই) সকাল ১১টার দিকে এ গর্তটি সৃষ্টি হয় বলে জানান প্রত্যক্ষদর্শী কয়েকজন।

সরেজমিনে গেলে দেখা যায়, আখাউড়া খড়মপুর বাইপাস মোড় থেকে ৫০মিটার পশ্চিমে খাদেম কৃষি বহুমূখী প্রকল্প লিমিটেডের সামনে আখাউড়া-আগরতলা মহাসড়কের মাঝখানে এ গর্তটি সৃষ্টি হয়। এতে করে আখাউড়া স্থলবন্দর হয়ে আগরতলাগামী পণ্যবাহী ভারী ট্রাক ও যান চলাচল করছে ঝুকি নিয়ে।

স্থানীয়দের মাধ্যমে জানা গেছে, জুলহাস নামে এক মাছ চাষী কয়েকবছর আগে মহাসড়কটির নিচ দিয়ে একটি পানির পাইপ ঠুকিয়ে একপাশের পানি অন্য পাশে সড়ানোর জন্য একটি মোটা পাইপ সড়কটির নিচ দিয়ে বাশের সাহায্যে গর্তকরে স্থাপন করে তাৎক্ষনিকভাবে সন্দেহ করা হচ্ছে সেই পাইপ ফেটে গিয়েই সড়কটির মাঝখান দিয়ে এ গর্ত সৃষ্টি হয়েছে।

পরে সাংবাদিকদের মাধ্যমে খবর পেয়ে, সরেজমিনে পরিদর্শন করে আখাউড়া উপজেলা নির্বাহী অফিসার তাহমিনা আক্তার রেইনা এই পাইপ স্থাপনের পেছনে কারা জড়িত তা খোজ নেন এবং পাশাপাশি রাস্তাটির বিষয়ে উর্ধতন কর্তৃপক্ষকে অবহিত করেন। পরে তিনি রাস্তা মেরামতের আগ পর্যন্ত সকলপ্রকার ভারী যানচলাচল সাময়িকভাবে বন্ধরাখার নির্দেশ দেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।