ময়মনসিংহ জেলায় রিয়েলমি’র সর্ব প্রথম ব্র্যান্ডশপ উদ্বোধন

১৮ জুলাই, ২০২০ : ১২:৫১ অপরাহ্ণ ৩৪৯

তেপান্তর রিপোর্ট: ময়মনসিংহে জনপ্রিয় মোবাইল ফোন ব্র‍্যান্ড রিয়েলমি’র প্রথম ব্র‍্যান্ডশপ উদ্বোধন করা হয়েছে। জেলার ভালুকা উপজেলার আল মদিনা শপিং কমপ্লেক্সের আর এইচ আর টেলিকমে গত ১৬ জুলাই আনুষ্ঠানিকভাবে এই ব্র‍্যান্ডশপ উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির হেড অফ সেলস কাউসার আহমেদ মামুন। উদ্বোধনী অনুষ্ঠানে রিয়েলমি’র হেড অফ সেলস কাউসার আহমেদ মামুন বলেন, এই ব্র‍্যান্ডশপ থেকে ক্রেতারা সর্বোচ্চ সাশ্রয়ী মুল্যে রিয়েলমি ব্র‍্যান্ডের মোবাইল ফোন কিনতে পারবেন। আর এইচ আর টেলিকমের স্বত্বাধিকারী মো: মাহমুদুল হাসান রাসেল মৃধা বলেন, অন্যান্য ব্র‍্যান্ডের তুলনায় অপেক্ষাকৃত কম দামে বেশি ফিচার দিচ্ছে রিয়েলমি। সাধারণ দোকান থেকে বেশি দামে রিয়েলমি’র ফোন কেনার পরিবর্তে এই ব্র‍্যান্ডশপ থেকে অরিজিনাল ফোন কিনতেও গ্রাহকদের প্রতি আহ্বান জানিয়েছেন তিনি।

এসময় অন্যান্যের মধ্যে রিয়েলমি’র এরিয়া ম্যানেজার নাফিস আহমেদ তন্ময়, এক্সিকিউটিভ মোবাইল ওয়ার্ল্ডের স্বত্বাধিকারী মো: ছাদেকুর রহমান, আর এইচ আর টেলিকমের স্বত্বাধিকারী
মো: মাহমুদুল হাসান রাসেল মৃধার বাবা হাজী চাঁন মিয়া মৃধা, শাহী ট্রেডিং এর চেয়ারম্যান তৌফিক আহমেদ সোহাগ, শান জেন্টস ফ্যাশনের স্বত্বাধিকারী মিজানুর রহমান মিজান এবং বিশিষ্ট ব্যবসায়ী আবু রায়হান কুটিনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।