ধর্ম অবমাননাকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড করার দাবী

২৫ অক্টোবর, ২০১৯ : ১০:২১ অপরাহ্ণ ২৫৪

তেপান্তর রিপোর্ট: ইসলামী আন্দোলন বাংলাদেশ (আইএবি) এর ব্রাহ্মণবাড়িয়া জেলা সভাপতি আলহাজ্ব মাওলানা আবুল কালাম আজাদ বলেছেন, ধর্ম অবমাননাকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড রেখে সংসদে আইন পাশ করার দাবি দেশের সকল ঈমানদার জনতার গণদাবিতে পরিণত হয়েছে । এই আইন না থাকার কারণেই একের পর এক বিপ্লব চন্দ্র শুভ-আসিফ মহিউদ্দিন গংরা মুসলিম জাতির হৃদয়ের স্পন্দন বিশ্বনবী হযরত মোহাম্মাদুর রাসূলুল্লাহ সা. -কে মারাত্নকভাবে কটুক্তি করে যাচ্ছে । যা কোন মুসলমান তো দূরের কথা কোন বিবেকবান অমুসলিমও সহ্য করতে পারেনা ।
তিনি বলেন, আল্লাহ, রাসূল সা. ও ফাতেমা রা. -কে কটুক্তিকারী ভোলার বিপ্লব চন্দ্র শুভকে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে । অধ্যাপক আবুল কালাম আজাদ বলেন, বিপ্লব চন্দ্রের বিচারের দাবিতে ভোলায় বিক্ষোভরত ঈমানদার জনতার উপর নির্বিচারে গুলি চালিয়ে শহীদ করা ৪ শহীদের খুনীদের ফাঁসি দিতে হবে । ৪ শহীদ ও দুইশত আহতের পরিবারকে সর্বোচ্চ ক্ষতিপূরণ দিতে হবে । দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশহিসেবে জেলা ইসলামী আন্দোলনের উদ্যোগে গতকাল (শুক্রবার) প্রেস ক্লাব চত্ত্বরে অনুষ্ঠিত মিছিল পরবর্তি এক সমাবেশে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন । আইএবি’র জেলা প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ মাওলানা শাহ মোহাম্মদুল্লাহ’র সঞ্চলনায় সমাবেশে বক্তব্য রাখেন সংগঠনের সাবেক জেলা সভাপতি আলহাজ্ব মুসলেহ উদ্দীন ভূঁইয়া, সাবেক জেলা সহ-সভাপতি ও কার্যনির্বাহী সদস্য আলহাজ্ব সৈয়দ আনোয়ার আহমদ, জেলা সেক্রেটারি মোহাম্মদ ওবাইদুল হক, ইসলামী শ্রমিক আন্দোলনের জেলা সভাপতি শেখ মুহাম্মদ শাহ আলম ও ইসলামী যুব আন্দোলনের জেলা সভাপতি মুফতী আশরাফুল ইসলাম বিলাল প্রমুখ । এর পূর্বে সকাল ১০টায় মিছিলটি সরকারি কলেজলগ্ন রোড থেকে শুরু হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ করে প্রেস ক্লাব চত্ত্বরে এসে শেষ হয় ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।