নবীনগরে ৭ বছরের শিশুকে ধর্ষণ করলো চাচাতো ভাই

২১ জুলাই, ২০২০ : ১১:২৭ অপরাহ্ণ ২১৩৬

আসাদুজ্জামান আসাদঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ভান্ডুসার গ্রামে সাত বছরের এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এই ঘটনায় অভিযুক্ত সাইফুল মিয়া(২০) পলাতক রয়েছে। তিনি ভুক্তভোগী শিশুটির চাচাতো ভাই ও ওমান প্রবাসী বলে জানা যায়। অভিযুক্ত সাইফুল নাটঘর ইউনিয়নের ভান্ডুসার গ্রামের আব্দুল হান্নানের ছেলে।

মঙ্গলবার (২১ জুলাই) দুপুর ১২টায় এঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন শিবপুর পুলিশ ফাড়ির এসআই ইহসানুল হাসান। ওই শিশুটির বাড়ি নবীনগর উপজেলার নাটঘর ইউনিয়নের ভান্ডুসার গ্রামে।

পুলিশ ও ভুক্তভোগীর পরিবার সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুরে অভিযুক্ত সাইফুল বাড়ির পাশে মাছ ধরার কথা বলে ভুক্তভোগী শিশুটিকে কোলে করে পাশের একটি বাঁশঝাড়ের পাশে পাট খেতে নিয়ে ধর্ষণ করেন। একপর্যায়ে প্রচুর ব্যাথা ও রক্তক্ষরণ শুরু হলে শিশুটি চিৎকার করে, তখন তাকে ফেলে সাইফুল পালিয়ে যায়।

পরে বাসায় ফিরে মাকে এব্যাপারে জানায় ৭বছরের শিশুটি। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায় পরিবারের লোকজন।

ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. ফাইজুর রহমানকে ফায়েজ জানান, “ওই শিশুকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ডাক্তারি পরীক্ষা শেষে শিশুটির ধর্ষণের আলামত জানানো যাবে। তবে বাচ্চাটার ওই স্থানে আঘাত পেয়েছে ও প্রচুর রক্তক্ষরণ হয়েছে। বর্তমানে শিশু বাচ্চাটিকে ভর্তি দিয়েছি।

নবীনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রভাষ চন্দ্র ধর বলেন, খবর পেয়ে আমরা হাসপাতালে শিশুটির খোঁজ নিয়েছি। শিশুটির চিকিৎসার খোঁজখবর নিয়েছি ও আলামত সংগ্রহ করার জন্য গাইনী চিকিৎসককে বলেছি। পলাতক অভিযুক্ত সাইফুলকে গ্রেফতারে অভিযান চলছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।