৭ বছরের শিশু ধর্ষণকারী চাচাত ভাইকে গ্রেফতার করেছে পুলিশ

২৩ জুলাই, ২০২০ : ৫:০০ অপরাহ্ণ ১৩২১

আসাদুজ্জামান আসাদঃ ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ৭ বছরের শিশু ধর্ষণের ঘটনায় মোঃসাইফুল (২১) নামে ধর্ষককে গ্রেফতার করেছে পুলিশ। আজ ২৩ জুলাই(বৃহঃস্পতিবার) বীরগাঁও ইউনিয়নের কিশোরপুর এলাকা হইতে তাকে গ্রেফতার করা হয়।

গত ২১জুলাই(মঙ্গলবার) দুপুরে অভিযুক্ত সাইফুল বাড়ির পাশে মাছ ধরার কথা বলে ভুক্তভোগী শিশুটিকে কোলে করে পাশের একটি বাঁশঝাড়ের পাশে পাট খেতে নিয়ে ধর্ষণ করেন। একপর্যায়ে প্রচুর ব্যাথা ও রক্তক্ষরণ শুরু হলে শিশুটি চিৎকার করে, তখন তাকে ফেলে সাইফুল পালিয়ে যায়।পরে বাসায় ফিরে মাকে এব্যাপারে জানায় ৭বছরের শিশুটি। পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে যায় পরিবারের লোকজন।পরিবার সূত্রে জানা যায় অভিযুক্ত সাইফুল শিশুটির আপন চাচাত ভাই।

এ ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশ এর অফিসিয়াল পেইজে থেকে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণবাড়িয়া জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ আনিসুর রহমান এর নির্দেশে ও অতিরিক্ত পুলিশ সুপার, (নবীনগর সার্কেল) দিক নির্দেশনায় অত্র থানাধীন বীরগাঁও ইউপিস্থ কিশোরপুর এলাকা হইতে ধর্ষকে গ্রেফতার করা হয়। এই সংক্রান্তে নবীনগর থানার মামলা নং-২৫, তাং-২৩/০৭/২০২০ইং তারিখ, ধারা-নারী ও শিশু নির্যাতন দমন আইনের ৯ (১) রুজু করা হয়। আসামীকে বিজ্ঞ আদালতে সেপার্দ করা হইতেছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।