ব্রাহ্মণবাড়িয়ায় স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে কে বিষপান করিয়ে হত্যার অভিযোগ

২৪ জুলাই, ২০২০ : ১০:১০ অপরাহ্ণ ৭০৮

আসাদুজ্জামান আসাদঃ ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর উপজেলার সদর ইউনিয়নের অঞ্জনা খাতুন(২৭) নামে এক গৃহবধূকে তার স্বামী গাউস মিয়া পিটিয়ে ও বিষপান করিয়ে হত্যা করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে।

শুক্রবার(২৪জুলাই) বিকাল সোয়া ৪টায় ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে নিশ্চিত করেন চিকিৎসক ডা. এবিএম মুসা চৌধুরী।

অঞ্জনা নাসিরনগর উপজেলার কুন্ডা ইউনিয়নের তুল্লাপাড়া গ্রামের গাউস মিয়ার স্ত্রী।

নিহত অঞ্জনার ভাই আদিল মিয়া অভিযোগ করে বলেন, স্বামীর পরকিয়া প্রেমে বাধা দেয়ায় বুধবার সকালে লাঠি দিয়ে অঞ্জনাকে পিটিয়ে গুরুতর আহত করেন। অবস্থার অবনতি দেখে পরে অঞ্জনার মুখে বিষ ঢেলে তিনি আত্মহত্যার চেষ্টা করেছেন বলে প্রচার করেন ।

বিষয়টি আশপাশের লোকজন জানতে পেলে প্রতিবেশী সোয়াব মিয়া সাথে সাথে অঞ্জনাকে উদ্ধার করে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি।সেখানে চিকিৎসাধীন অঞ্জনার অবস্থা আশংকাজনক হওয়ায় বৃহস্পতিবার রাতে সাড়ে ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করা হয়।আজ শুক্রবার বিকাল সোয়া ৪টায় ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অঞ্জনা মারা যায়।

এ ব্যাপারে নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এটিএম আরিসুল ইসলাম জানান, এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পাওয়ার সাথে সাথে অভিযুক্ত স্বামী গাউস মিয়াকে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 488
    Shares