ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক নেতা ইমরুল আহমেদ এর মৃত্যুতে শোক

২৬ জুলাই, ২০২০ : ৬:১১ অপরাহ্ণ ১৭৮৪

আসাদুজ্জামান আসাদঃ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের এর সাবেক মানব সম্পদ বিষয়ক সম্পাদক ইমরুল আহমেদ এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ সহ রাজনৈতিক মহল।

এক শোকবার্তায় ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ জানান-ইমরুল আমার কমিটির মানব সম্পদ বিষয়ক সম্পাদক ছিল।সে খুব ই আন্তরিক এবং ভাল ছাত্রনেতা ছিল। আমরা তার আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোকাহত পরিবার ও পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি।

ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল জানান,ইমরুল আহমেদের মৃত্যুতে আমরা ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ পরিবার গভীর শোক প্রকাশ করছি। সেই সাথে মরহুমের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

জেলা ছাত্রলীগের সাধারণত সম্পাদক শাহাদাত হোসেন শোভন জানান,ইমরুল আহমেদ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের একজন দক্ষ ছাত্র নেতা ছিলেন।তার এই অকাল মৃত্যুতে আমরা ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগ পরিবার গভীর শোক প্রকাশ করছি। সেই সাথে মরহুমের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার আওয়ামী যুবলীগের সভাপতি আলী আজম জানান,ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের একজন দক্ষ ছাত্রনেতাকে আজ আমরা হারালাম।ইমরুল আহমেদ এর এই অকাল মৃত্যুতে আমরা ব্রাহ্মণবাড়িয়া সদর আওয়ামী যুবলীগ পরিবার গভীর শোক প্রকাশ করছি। সেই সাথে মরহুমের বিদেহী আত্নার মাগফিরাত কামনা করছি এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি জানাচ্ছি গভীর সমবেদনা।

উল্লেখ্য- ইমরুল আহমেদ দীর্ঘদিন যাবত কিডনি রোগের চিকিৎসার জন্য ঢাকার গণস্বাস্থ্য কেন্দ্র হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ছিলেন।আজ ২৬জুলাই(রবিবার) দুপুর ২.৩০ ঘটিকায় মারা যান।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।