নাসিরনগরে ঝড়ে নিখোজ হওয়া ব্যক্তির লাশ উদ্ধার

২৮ জুলাই, ২০২০ : ৩:৩২ অপরাহ্ণ ৪৫৫

মোঃ আব্দুল হান্নান: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে ঝড়ে নিখোজ হওয়া ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার মহাখাল পাড়া এলাকা থেকে এই লাশ উদ্ধার করা হয়। মৃতের নাম কৃষ্ণ দাস (৬৫), তিনি মহাখাল পাড়ার বাসিন্দা।

গত ২৭ জুলাই সোমবার নাসিরনগরের উপর দিয়ে বয়ে যাওয়া ঝড়ে তিনি নিখোজ হয়েছিলেন। লাশ গতকাল ঘটনার পর ব্রাহ্মণবাড়িয়া ১ অাসনের সংসদ সদস্য বি, এম ফরহাদ হোসেন সংগ্রাম তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং ফায়ার সার্ভিসের নাসিরনগর স্টেশন মাষ্টার মোঃ জসিমউদ্দিনকে নির্দেশ দেন দ্রুত লাশ উদ্ধারের ব্যবস্থা করার জন্য। পরে চাঁদপুর থেকে আগত নদী ফায়ার সার্ভিসের কর্মকর্তা সিদ্দিকুর রহমানের নেতৃত্বে চার সদস্যের একটি ডুবুরি দল মঙ্গলবার সকাল ৬:৩০ হতে ৮:৪০ মিনিট পর্যন্ত উদ্ধার কাজ চালিয়ে কৃষ্ণ দাসের লাশ উদ্ধার করেন। উদ্ধারের খবর পেয়ে ঘটনাস্থলে যান উপজেলা নির্বাহী অফিসার নাজমা আশরাফী ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইফুল ইসলাম। উপজেলা নির্বাহী অফিসার কৃষ্ণ দাসের পরিবার কে সৎকারের জন্য ২০,০০০ টাকার আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন নাসিরনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন মাষ্টার মোঃ জসিমউদ্দিন,প্রভাষক নির্মল চৌধুরী, ইউপি সদস্য নগেন্দ্র দাস ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।