তিতাস আমাদের গর্ব সংগঠনের মসজিদে মসজিদে এলইডি ঘড়ি বিতরণ

২৯ জুলাই, ২০২০ : ৫:৪০ অপরাহ্ণ ২৭০

তেপান্তর রিপোর্ট: পবিত্র ঈদুল আযহা কে সামনে রেখে আখাউড়া ও বিজয়নগর উপজেলার ১২টি মসজিদে নামাজের সময় সূচী দেখার জন্য ১২টি এলইডি দেয়াল ঘড়ি বিতরণ করেছে”তিতাস আমাদের গর্ব”নামক একটি সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ও সৌদী আরবের আবির মেডিক্যাল গ্রুপ নামক একটি হাসপাতালের পক্ষ থেকে আজ (বুধবার-২৯শে জুলাই) সকালে সিঙ্গারবিল ইউনিয়নের চাউড়া কবি সানাউল হক উচ্চ বিদ্যালয়ে মসজিদের ইমামগণের হাতে এসব ঘড়ি তুলে দেন সংগঠনটির সদস্যরা।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিঙ্গারবিল ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম ভুঁইয়া , বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,আমোদাবাদ এলাকার ১নং ওয়ার্ড মেম্বার কুতুব উদ্দিন ভূইয়া ও প্রবাস থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত ছিলেন এডমিন প্যানেলের সবার পক্ষ থেকে সংগঠনটির প্রতিষ্ঠাতা সৌদী প্রবাসী সানাউল হক লোপেন।

সিংগারবিল ইউপি চেয়ারম্যান মনিরুল ইসলাম বলেন, তিতাস আমাদের গর্ব সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই বিভিন্ন সামাজিক কর্মকান্ডের পাশাপাশি অসহায়, দরিদ্রদের মাঝেও বিভিন্ন সময় ত্রাণ বিতরণ সহ দরিদ্র রোগীদের চিকিৎসা সেবাও দিয়েছেন এরই ধারাবাহিকতায় আজ আখাউড়া ও বিজয়নগর উপজেলার বিভিন্ন বিভিন্ন মসজিদে ১২টি এলইডি ঘড়ি বিতরণ করেছেন। আমি এই সংগঠনটির প্রত্যেক সদস্যকে ধন্যবাদ জানাই সমাজে এমন নজিরবিহীন সেবা দেবার জন্য

ঘড়ি বিতরণী কার্য্যক্রমে অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, সিনিয়র এডমিন হেলিম চৌধূরী, বাদল,,ওবায়দুল হক রাব্বি, আরোহী, শারমিন ও তিতাস আমাদের গর্ব সংগঠনটির অন্যান্য সদস্য সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গরা

তিতাস আমাদের গর্ব গ্রুপের পহ্ম থেকে সবাই কে ধন্যবাদ যারা অর্থ দিয়ে,শ্রম দিয়ে ও পরামর্শ দিয়ে পাশে ছিলেন। আগামিতে ও আমাদের পাশে থাকবেন বলে আশা করি ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 200
    Shares