সরাইলে শতাধিক আটকে পড়া প্রবাসীর পরামর্শ গ্রহণ

৪ আগস্ট, ২০২০ : ১০:২৫ পূর্বাহ্ণ ৭৯২

তেপান্তর রিপোর্ট: সরাইলের শাহজাদাপুর ইউনিয়নের মলাইশ গ্রামে এভিয়েশন ক্লাব অব বাংলাদেশের সভাপতি, আটাবের ভাইস চেয়ারম্যান ও এলহাম ট্রাভেলসের স্বত্তাধিকারী বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব লায়ন জুমান চৌধুরী করোনা পরিস্থিতিতে বিমান চলাচল বন্ধ থাকায় দেশে আটকে পড়া প্রবাসীদের বিদেশে ফেরার বিষয়ে সরকারী বিধি অনুযায়ী ও অন্যান্য দেশের সরকারের এ সংক্রান্ত বিধি মোতাবেক সময়উপযোগি পরামর্শ প্রদান করেছেন। গত রোববার সকাল হতে বিকাল পর্যন্ত এই সভা চলে।

এসময় ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর, সরাইল, নাসিরনগর, বিজয়নগর,আশুগঞ্জ,আখাউরা,
কসবা ও হবিগঞ্জ জেলার মাধবপুর, চুনারুঘাট হতে দেশে আটকে পড়া প্রবাসীরা পরামর্শ গ্রহণ করেছেন। তিনি সকল প্রবাসীর মনে সাহস যুগিয়ে বলেন সবাই যেতে পারবেন, কেউ হতাশ হবেন না।

কখন কোন পক্রিয়ায় বিদেশে ফেরা যাবে সে বিষয়ে স্বচ্ছ ধারণা পেয়ে হতাশা কেটেগেছে বলে জানিয়েছেন উপস্থিত প্রবাসীগণ। শতাধিক প্রবাসী জুমান চৌধুরীর আহবানে ফ্রি পরামর্শ গ্রহণ করেছেন। বিদ্যমান পরিস্থিতিতে এমন পরামর্শ প্রদানের উদ্যোগের প্রশংসা করেছেন প্রবাসীগণ। আগত সকলেকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য মাস্ক ও হ্যান্ড গ্লাবভ উপহার দেয়া হয়েছে। বিদ্যমান পরিস্থিতিতে এমন পরামর্শ প্রবাসীদের জন্য খুবই সময়োপযোগি বলে মনে করেন সচেতন মহল।।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।