বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ মাদ্রাসার ছাত্র মোকতাদির

৮ আগস্ট, ২০২০ : ৭:২৪ অপরাহ্ণ ৪৮১

তেপান্তর রিপোর্ট: কাপড় ইস্ত্রি করতে বাড়ি থেকে বেরিয়ে নিখোঁজ হয়েছে মাদ্রাসার ছাত্র মোঃ মোকতাদির ।
পারিবারিক সূত্রে জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্যমেড্ডা মহল্লার মিলন মিয়ার ১৩ বছর বয়সী দ্বিতীয় ছেলে মোঃ মোকতাদির সরাইল উপজেলাধীন দেওড়া হাফিজিয়া মাদ্রাসার হেফজ বিভাগের ছাত্র। করোনাভাইরাস জনিত লকডাউনের কারণে মধ্যমেড্ডার বাড়িতে অবস্থানকালে গত ৬ আগষ্ট বৃহস্পতিবার সন্ধ্যায় দোকানে কাপড় ইস্ত্রি করার জন্য বেরিয়ে যাবার পর আর বাড়ি ফিরেনি। পিতা মিলন মিয়া ও পরিবারের অন্য সদস্যরা বিভিন্ন জায়গায় এবং আত্মীয় স্বজনের বাড়িতে ছেলের খোঁজ করলেও কোথাও পাওয়া যায়নি। এ বিষয়ে মিলন মিয়া গত ৭ আগষ্ট ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানায় সাধারণ ডায়েরী (জিডি) নং-৫০৯ এন্ট্রি করেছেন। নিখোঁজের সময় শিশুটির মাথায় ছিল সাদা টুপি, পড়নে ছিল লাল রঙের গেঞ্জি ও ডিপ ব্লু রঙের ফুল প্যান্ট, ছেলেটির উচ্চতা অনুমান ৫ ফুট, শরীরের রং শ্যামবর্ণ, শরীরের গড়ন পাতলা,মাথার চুল কালো ছোট, মুখমন্ডল গোলাকার। শিশু মোকতাদির ব্রাহ্মণবাড়িয়ার আঞ্চলিক ভাষায় কথা বলে। সে কোন অপহরণকারীর কবলে পড়েছে বলে অভিজ্ঞ মহলের ধারণা।
যদি কোন সুহৃদয়বান ব্যক্তি শিশু মোঃ মোকতাদিরের কোন খোঁজ পেয়ে থাকেন তাহলে তার পিতা মোঃ মিলন মিয়া’র মোবাইল ফোন নাম্বার-০১৭৪২৭০০২৯২-এ জানানোর জন্য পরিবারের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে।

মোঃ মিলন মিয়া
মধ্যমেড্ডা
মোবাইল নাম্বার-০১৭৪২৭০০২৯২

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।