নবীনগরে নেশাগ্রস্ত ছেলের দা’এর কোপে মায়ের জীবন বিপন্ন

১২ আগস্ট, ২০২০ : ৮:০৭ অপরাহ্ণ ৬১৩
ছবিতে মা ও ছেলে। (ফাইল ছবি)

তেপান্তর রিপোর্ট: বখে যাওয়া এক মাদকাসক্ত ছেলের দা’এর কোপে জন্ম ধাত্রী মা এখন মৃত্যুর মুখোমুখি। বুধবার সকালে নবীনগর পৌরসভার ৯ নং ওয়ার্ড এলাকার ভোলাচং গুণীন পাড়ায় এই ঘটনা ঘটে।।

জানা গেছে, এলাকার মৃত হান্নান মিয়ার ছেলে জাকির হোসেন (৩৫) আজ বুধবার সকালে মায়ের কাছে নেশার টাকা চেয়ে ( স্থানীয়দের অভিযোগ ইয়াবা বিক্রেতা সে) না পেয়ে ক্ষুব্ধ হয়ে ঘরে থাকা দা দিয়ে মায়ের ঘাড়ে মাথায় এলোপাথাড়ি কোপাতে থাকে। স্থানীয়দের সহযোগিতায় জাকিরের মাকে নবীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। রোগীর অবস্থা গুরুতর হওয়ায় সেখান থেকে জেলা সদরে পাঠানো হলে সেখান থেকেও তাকে ঢাকায় রেফার করে জেলা হাসপাতালের চিকিৎসকগণ। বিষয়টি এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করছে।

এ বিষয়ে জানতে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ডা. মোঃ জসিম উদ্দিনকে জিজ্ঞেস করা হলে তিনি জানান, ঘটনাটি সত্য। এ ঘটনার পরপরই জাকির পলাতক রয়েছে। আমি স্থানীয়দেরকে দিয়ে খোজ লাগিয়েছি তাকে পাওয়া মাত্রই পুলিশে সোপর্দ করা হবে। বিষয়টি নিয়ে আমি নিজেও থানায় কথা বলেছে।

স্থানীয়দের অভিযোগ, এই জাকির ৫ সন্তানের জনক। বেশ কয়েকবছর যাবত সে স্ত্রী ও সন্তানদের ভরনপোষণ নেয়া তো দুরের কথা কারোরই খবর নেয় না সে। স্ত্রী সন্তানদের শুশুরবাড়িতে ফেলে রেখেছে বেশ কয়েকমাস যাবত। সেখানেই তারা অসহায় পিতামাতার সাথে থেকে মানবেতর দিন কাটাচ্ছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।