বিধবাকে পিটিয়ে ভাতার টাকা নিয়ে নিলো ইউপি মেম্বার

১৪ আগস্ট, ২০২০ : ১২:৩৯ অপরাহ্ণ ৬১৭

আব্দুল হান্নান: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে এক বিধবা মহিলার বিধবা ভাতার ৫ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে এক ইউপি মেম্বার। উপজেলার হরিপুর ইউনিয়নের নরহা গ্রামের মেম্বার ছরু মিয়া এই কান্ড ঘটিয়েছেন বলে অভিযোগ উঠেছে। গত বুধবার (১৩ আগষ্ট) নরহা গ্রামে এই ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার হরিপুর ইউনিয়নের নরহা গ্রামের অসহায় মৃত রেনু মিয়ার স্ত্রী বিধবা খালেদা বেগম গত বুধবার তার ভাতার ৬ হাজার টাকা উত্তোলন করেন।এ সময় নরহা গ্রামের ইউপি সদস্য মোঃ ছুরু মিয়া ওই বিধবাকে ডেকে নির্জন স্থানে নিয়ে বিধবার কাছে বইয়ের খরচ বাবদ ৫ হাজার টাকা দাবী করেন। তখন ওই বিধবা টাকা দিতে অস্বীকার করা মাত্রই তাকে থাপ্পর মেরে তার হাত থেকে জোর কর ৫ হাজার টাকা নিয়ে যায়। এ বিষযে ওই বিধবা বৃহস্পতিবার নাসিরনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে লিখিত অভিযোগ দাখিল করেছে।

স্থানীয়রা জানান, এই ছুরু মেম্ভারের বিরোদ্ধে এমন ঘটনায় অাদালতে মামলা সহ এমন অারো বহু অভিযোগ রয়েছে। ছুরু মেম্ভারের এমন কার্যকলাপের বিষযে সুবিচার দাবী করছে এলাকাবাসী।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।