জাতীয় শোক দিবসে “স্বাধীনতা চিকিৎসক পরিষদ” এর শ্রদ্ধা

১৫ আগস্ট, ২০২০ : ১২:৫০ অপরাহ্ণ ৩১০

তেপান্তর রিপোর্ট: ১৫ ই আগস্ট জাতীয় শোক দিবসে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের প্রতি বিনম্র শ্রদ্ধা জ্ঞাপন করেছে স্বাধীনতা চিকিৎসক পরিষদ ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা। শনিবার সকাল ৯ টায় বঙ্গবন্ধু স্কয়ারে পুষ্পস্তবক অর্পণ করা হয় এবং সকাল ৯:৩০ মিনিটে সদর হাসপাতালের মিলন হলে আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরে দুস্ত রোগীদের বিনামূল্যে চিকিৎসা প্রদান করা হয়।

দোয়া মাহফিল এ উপস্থিত ছিলেন স্বাচিপ ব্রাহ্মণবাড়িয়া শাখার সভাপতির ডাক্তার মোঃ আবু সাঈদ এবং সাধারণ সম্পাদক ডাক্তার মোঃ শাহ আলম। এ সময় আরো উপস্থিত ছিলেন সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাক্তার মোঃ শওকত হোসেন, ডাক্তার ফখরুল আলম আশেক, ডাক্তার হারুন, ডাক্তার রানা, ডাক্তার খোকন, ডাক্তার ফায়েজ, ডাক্তার তৌহিদ, ডাক্তার সাইফুল হাই, ডাক্তার রাফি, ডাক্তার সিয়াম, ডাক্তার মেহেদী, ডাক্তার মারিয়া পারভীন, ডেন্টাল সোসাইটির সাধারণ সম্পাদক ডাক্তার মুস্তাফিজ এবং নার্সিং এসোসিয়েশনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।