আখাউড়ায় বৃদ্ধ কর্তৃক ৭ বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগ

১৮ আগস্ট, ২০২০ : ৭:০৬ অপরাহ্ণ ৫৭১

তেপান্তর রিপোর্ট: আখাউড়ায় ৭ বছরের এক শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গত ১৫ জুলাই এই ঘটনা ঘটেছে বলে অভিযোগ করা হলেও আজ মঙ্গলবার (১৮ আগস্ট) আখাউড়া থানায় অভিযোগ করা হয়েছে। অভিযুক্তের নাম মতিউর রহমান মুক্তা মিয়া (৬৫)। তিনি হীরাপুর গ্রামের বাসিন্দা।

শিশুটির পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, আখাউড়া উপজেলার দক্ষিণ ইউনিয়নের সীমান্তঘেষা হীরাপুর গ্রামে শিশুটি তার মামার বাড়ি থেকে স্থানীয় একটি মাদ্রাসায় পড়াশুনা করে। গত ১৫ জুলাই প্রতিবেশীর বাড়ির সামনে সামনে বসে খেলা করছিল ওই শিশুটি। এ সময়
মতিউর রহমান মুক্তা মিয়া তাকে একা পেয়ে মজা খাওয়ানোর লোভ দেখিয়ে ফুসলিয়ে পাশের পরিত্যক্ত একটি ঘরে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণের চেষ্টা করলে শিশুটির চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এলে মুক্তা মিয়া পালিয়ে যান।

আখাউড়া থানার ওসি রসুল আহমদ নিজামী বলেন, এ ঘটনায় শিশুটির মামা নাসির মিয়া থানায় অভিযোগ দায়ের করেছেন। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।