কসবায় ছেলে শিশুকে বলৎকার করলো প্রবাসী

১৮ আগস্ট, ২০২০ : ৭:৪২ অপরাহ্ণ ১২৪৩

আসাদুজ্জামান আসাদ: ব্রাহ্মণবাড়িয়ার কসবায় চকলেট খাওয়ানোর প্রলোভন দেখিয়ে ১১বছরের এক ছেলে শিশুকে বলৎকার করেছে একই গ্রামের ছুটিতে আসা এক প্রবাসী। গত রোববার (১৬ই আগস্ট) দুপুরে কসবা উপজেলার সৈয়দাবাদ এলাকায় এ ঘটনা ঘটে।

সালমান(১১) বিনাউটি ইউনিয়নের সৈয়দাবাদ গ্রামের মাইনুল মিয়ার ছেলে। অভিযুক্ত শরিফ দুবাই ফেরত প্রবাসী। সে করোনার সময় দেশে এসে আর দুবাই যেতে পারেনি বলে জানা যায়।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, রবিবার দুপুরে একই গ্রামের মাহতাব ভূইয়ার ছেলে শরিফ(৩৫) ওই শিশুসহ এনাতুল ও এমরানকে চকলেট খাওয়ানোর কথা বলে পাশের একটি নির্জন বাড়িতে নিয়ে যায়। এনাতুল ও এমরান পালিয়ে গেলেও সালমানকে মেরে ফেলার ভয় দেখিয়ে পরে সেখানে তাকে বলৎকার করে শরিফ। এরপর দুইদিন পর আজ ১৮ই আগস্ট ওই শিশুটি তার বাবার কাছে ঘটনাটি খুলে বলেন।

তারপর ওই শিশুকে চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসা হয়। পরে তাৎক্ষণিক সেখানকার কর্তব্যরত চিকিৎসক বলাৎকারের শিকার ওই শিশুকে হাসপাতালে ভর্তি করান।

জরুরি বিভাগের চিকিৎসক ডা. ফাইজুর রহমান ফায়েজ জানান, প্রাথমিক অবস্থায় শিশুটির বলাৎকারে চেষ্টার আলামত আছে বলে জেনেছি। পরিক্ষা-নিরিক্ষার মাধ্যমে শিশুটি বলাৎকারের শিকার কিনা তা জানা যাবে৷

কসবা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. লোকমান হোসেন জানান, এ ধরনের কোন ঘটনা হয়েছে কিনা এখনোও জানা যায়নি। তবে এ ঘটনায় থানায় অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেওয়া হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।