আখাউড়ায় বিট পুলিশিং কর্মশালা অনুষ্ঠিত

২০ আগস্ট, ২০২০ : ২:১২ অপরাহ্ণ ২২০

আখাউড়া প্রতিনিধি: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া থানা পুলিশের উদ্যোগে আজ বৃহস্পতিবার সকালে পৌরশহরের খড়মপুর বাইপাস(বঙ্গবন্ধু স্কয়ার) সংলগ্ন স্থানে বিট পুলিশিং কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

এসময় আখাউড়া থানার অফিসার ইনচার্জ রসুল আহমেদ নিজামী বিট পুলিশিং সম্পর্কে বিভিন্ন দিক নির্দেশনা ও মাদক বিরোধী বক্তব্য রাখেন। এসময় তিনি তার বক্তব্যে বলেন, জেলার বিভিন্ন স্থান থেকে মাদক সেবীরা আপনাদের এলাকাতে আসে আর তাদের কে আপনার আমার মতোই কিছু মানুষ ঠাই দেয় এই কারণেই আখাউড়া থেকে মাদক নির্মূল করতে বেশি সমস্যা হচ্ছে লাগছে। আপনাদের যার যার নিজেদের এলাকায় বহিরাগত কেউ আসলেই খোজ নিন কেন এসেছে কি কারণে এসেছে। যদি জানতে পারেন মাদক সেবনের জন্য এসেছে তাদের কে আইনের হাতে সোপর্দ করুন। এতে যদি আপনার কোন ক্ষতি হবার আশংকা থাকে আমাদের জানান, আমরা আছি আপনাদের পাশে। আমাদের প্রশাসন আছে আপনাদের পাশে, দেখি কে আপনাদের কে কি করে।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, আখাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মাসুদুল আলম, আখাউড়া থানার উপ-পরিদর্শক (এসআই) তাজুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) এরশাদ, সহকারী উপ-পরিদর্শক(এএসআই) নূরউদ্দিন, সহকারী উপ-পরিদর্শক(এএসআই) খোরশেদ আলম, আখাউড়া পৌরসভার ২ নং ওয়ার্ড কাউন্সিলর তাজুল ইসলাম, ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মন্তাজ মিয়া, ৭ নং ওয়ার্ড কাউন্সিলর আতিক মিয়া, বিশিষ্ট ব্যবসায়ী এনাম খাদেম সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ প্রমূখ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 37
    Shares