ফজরের সময় ৫ মাসের শিশু নিখোজ,লাশ পেলো পুকুরে

৩০ আগস্ট, ২০২০ : ২:০৬ অপরাহ্ণ ৭৪৪

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া শহরতুলির ভাটপাড়া গ্রামে হুজাইফা নামে (সাড়ে ৫ মাস) বয়সের একটি শিশু খুন হয়েছে।

রোববার (৩০ আগস্ট) সকালে বাড়ির অদূরের একটি পুকুর থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। সে ওই গ্রামের জাকির হোসেনের ছেলে। বিষয়টি নিয় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

নিহতের পরিবারের অভিযোগ দীর্ঘ চার/ পাঁচ বছর আগে সদর উপজেলার রাজঘর গ্রামের নূর মিয়ার মেয়ে সামিনা বেগমের সাথে ওই শিশুটির পিতা জাকির হোসেনের সাথে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু জাকিরের অন্যত্র বিয়ে হলে সামিয়া ফুসে ওঠে। সামাজিকভাবে বিষয়টি মিমাংশা হলেও সামিয়া জাকির হোসেনকে কিভাবে সুখের সংসার করবে তা দেখে নেয়ার হুমকি দেয়। পরবর্তীতে সামিয়া জাকিরের প্রতিবেশী চাচাতো ভাই হাফিজের সাথে বিয়ে হয়। বিয়ের পর থেকে সামিয়া বিভিন্ন সময় জাকির ও তার পরবিবারের সাথে দ্বন্দ্ব চালিয়ে আসছিল। বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধিদেরকে একাধিকবার অবহিত করা হয়।

পরিবারের অভিযোগ এরই জের ধরে প্রতিদিনের মত শিশুটির মা ভোর সকালে দরজা খুলে ফজরের নামাজের জন্য  ওযু করতে বাইরে যায়। পড়ে এসে দেখে তার শিশুটি ঘরে নাই। পরে বিভিন্ন জায়গায় খুঁজাখুজি করে জানতে পারে বাড়ির অদূরে একটি পুকুরে মরদেহ পড়ে আছে। পরে পরিবারের লোকজন শিশুটিকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

তবে সরেজমিন ঘটনাস্থলে গেলে গ্রামবাসী জানান, বিষয়টি রহস্যজনক। তারা মৃত্যুর সঠিক কারন উদঘাটন করে জড়িতদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার ইন্সপেক্টর অপারেশন
ইশতিয়াক আহমেদ জানান, আমরা খবর পেয়ে পুলিশ পাঠিয়েছি। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।