পূর্ব বিরোধে জেরে আশুগঞ্জে ব্যবসায়িকে পিটিয়ে আহত 

৩০ আগস্ট, ২০২০ : ১০:০৬ অপরাহ্ণ ৩০০

তেপান্তর রিপোর্ট: পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়া আশুগঞ্জে মাসুম মিয়া (৩৭) এক ব্যবসায়িকে পিটিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

রোববার (৩০ আগস্ট) দুপুরের দিকে আশুগঞ্জ বাজারে কামারপট্টি এলাকায় এ ঘটনা ঘটে। সে উপজেলার তাড়ুয়া গ্রামের হাজী দুলাল মিয়ার ছেলে। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয় লোকজন তাকে জেলা সদর হাসপাতালে ভর্তি করে।

আহতের বাবা দুলাল মিয়া বলেন, কয়েকদিন আগে আমাদের গ্রামের সোহেল মিয়ার সাথে পাশ্ববর্তী তল্লা গ্রামের  আবুল মিয়ার ছেলে সাদ্দাম ও সাচ্ছুর  মাছ ধরা নিয়ে ঝগড়া হয়েছিল। বিষয়টি আমি মিমাংশা করার জন্য চেষ্টা করেছিলাম। কিন্তু সোহেল তাতে রাজি না হয়ে আমার উপর ক্ষিপ্ত হন। পরবর্তীতে উপজেলা চেয়ারম্যান হানিফ মুন্সির ভাইয়ের মাধ্যমে আমাকে ধমক দেন।

এরই জের ধরে আজ(রোববার) দুপুরে আমার ছেলেকে সুজন নামে একজন লোক বাজারে ডেকে নিয়ে যাওয়ার সাথে সাথে সাগর, চঞ্চল, পায়েলসহ আরো কয়েকজন মিলে মারধর করে চলে যায়। পরে স্থানীয় লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে আসে।

তিনি আরো বলেন, আমি নিরীহ মানুষ। আমার ছেলের উপর হামকারীদের বিচার চাই।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বলেন, ঘটনাটি আমরা শুনেছি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 59
    Shares