ব্রাহ্মণবাড়িয়ায় থানার ভিতর ছুরি হাতে নিয়ে পুলিশ সদস্যদের উপর হামলা

১ সেপ্টেম্বর, ২০২০ : ৫:৪৭ অপরাহ্ণ ৩৯৯৩

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া সদর থানায় ছুরি হাতে নিয়ে পুলিশের উপর হামলে পড়েছে এক যুবক। যুবকের নাম মোবাশ্বের (৩০), তার বাড়ি শহরের উত্তর মৌড়াইল এলাকায়। মঙ্গলবার বিকেল পৌনে ৫টায় এই ঘটনা ঘটে। এঘটনায় থানার ওসি (তদন্ত) শাহজাহানসহ সাধন নামে এক কনস্টেবল আহত হয়েছেন। অভিযুক্তকে আটক করেছে পুলিশ।

প্রথমে মূল থানা ভবনের ভিতর এই ঘটনা ঘটলেও ওই যুবক ছুড়ি হাতে নিয়ে প্রায় ৭/৮ জন পুলিশ সদস্যকে দৌড়িয়ে রাস্তায় নিয়ে যায়। রাস্তার উপর প্রায় ২ মিনিট দাওয়া-পাল্টা ধাওয়া চলার পর ওই যুবককে আটক করে পুলিশ। অভিযুক্ত মোবাশ্বের একজন মাদ্রাসা ছাত্র বলে ধারণা করা হচ্ছে। তার পরনে টুপি,পাঞ্জাবি ও মুখে দাড়ি ছিল।

সদর থানার ওসি (অপারেশন) ইসতিয়াক আহমেদ জানিয়েছেন,অভিযুক্তের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া শহরের উত্তর মৌড়াইলে। আপাতত এর বেশি কিছু জানা যাচ্ছেনা। আটকের পর একেক সময় একেক রকম কথা বলছে অভিযুক্ত। হামলার সঠিক কারন এখনো পর্যন্ত জানা যায়নি। তদন্ত করে পরে বিস্তারিত জানা যাবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।