থানার ভিতর পুলিশকে হামলাকারী সেই যুবকের বিরুদ্ধে মামলা

২ সেপ্টেম্বর, ২০২০ : ৪:৩৭ অপরাহ্ণ ৯৩৪

তেপান্তর রিপোর্ট:  ব্রাহ্মণবাড়িয়ায় সদর থানায় পুলিশের উপর হামলাকারীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার রাতে থানার এসআই মুজিবুর রহমান বাদি হয়ে আটক মোবাশ্বের (৩০) এর বিরুদ্ধে মামলা করেছেন। মামলার পর বুধবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়। আটক মোবাশ্বের জেলা শহরের পুনিয়াউট গ্রামের মৃত জয়নাল আবেদীনের ছেলে।

গত মঙ্গলবার (০১ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৫টার সময় সদর থানার ভেতরে এক যুবক ঢুকে ছুরি দিয়ে পুলিশের উপর হামলা করার চেষ্টা করে। সে পুলিশ সদস্যদের ধাওয়া করে থানার সামনের সড়কে নিয়ে যায়৷ এসময় পুলিশ সদস্যরা তাকে ধরার চেষ্টা চালিয়ে যান। পুলিশ সদস্যরা তাকে আটক করতে গেলে পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ শাহজাহান ও কনস্টেবল (ড্রাইভার) সাধন আহত হয়।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম জানান, মামলার পর যুবককে আদালতে প্রেরণ করা হয়েছে। তিনি বলেন, যুবকটি মানসিক বিকারগস্ত কিনা এখনই বলা যাচ্ছে না। আদালত অনুমতি দিলে তার শারীরিক পরীক্ষা-নীরিক্ষার পর বলা যাবে তার মানসিক অবস্থা কেমন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।