ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নির্বাচন ১১ পদের জন্যে ২২ প্রার্থীর মনোনয়ন দাখিল

৮ সেপ্টেম্বর, ২০২০ : ৮:১৭ অপরাহ্ণ ৩৩৪

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব নির্বাচনে ১১ পদের জন্যে ২২ প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। মঙ্গলবার মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিনে তারা জেলা নির্বাচন অফিসার ও প্রেস ক্লাব নির্বাচন কমিশনার মোঃ জিল্লুর রহমান এর কাছে মনোনয়নপত্র দাখিল করেন।

নির্বাচনে সভাপতি পদে দৈনিক ইত্তেফাক ও বিটিভির জেলা প্রতিনিধি মোহাম্মদ আরজু, দৈনিক তিতাস কণ্ঠের সম্পাদক সৈয়দ মিজানুর রেজা, দৈনিক জনকণ্ঠের স্টাফ রিপোর্টার রিয়াজ উদ্দিন উদ্দিন জামী এবং আমাদের সময়ের নিজস্ব প্রতিবেদক দীপক চৌধুরী বাপ্পী,সিনিয়র সহ-সভাপতি পদে দৈনিক সংগ্রামের জেলা প্রতিনিধি সৈয়দ মোহাম্মদ আকরাম, ফিন্যান্সিয়াল এক্সপ্রেসের জেলা প্রতিনিধি মোহাম্মদ জসিম উদ্দিন এবং এটিএন নিউজের পূর্বাঞ্চলীয় ব্যুরো প্রধান পীযূষ কান্তি আচার্য, সহ-সভাপতি পদে দৈনিক দিনকালের জেলা প্রতিনিধি নিয়াজ মোহাম্মদ খান বিটু এবং দৈনিক কুরুলিয়ার সম্পাদক ইব্রাহিম খান সাদাত,সাধারণ সম্পাদক পদে যায়যায়দিনের স্টাফ রিপোর্টার বাহারুল ইসলাম মোল্লা এবং দৈনিক মানবজমিনের স্টাফ রিপোর্টার জাবেদ রহিম বিজন মনোনয়নপত্র দাখিল করেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে একক প্রার্থী সৈয়দ রিয়াজ আহমেদ অপু মনোনয়ন দাখিল করেন। কোষাধ্যক্ষ পদে দৈনিক বাংলাদেশ প্রতিদিন’র জেলা প্রতিনিধি মোশারফ হোসেন বেলাল এবং মোহনা টিভির জেলা প্রতিনিধি নজরুল ইসলাম শাহজাদা,দপ্তর সম্পাদক পদে দৈনিক করতোয়ার জেলা প্রতিনিধি শাহজাহান সাজু এবং আজকালের খবর এর জেলা প্রতিনিধি মোজাম্মেল চৌধুরী মনোনয়নপত্র দাখিল করেন। পাঠাগার ও ক্রীড়া সম্পাদক পদে শেয়ার বিজ প্রতিনিধি এইচ এম সিরাজ ছাড়া আর কেউ মনোনয়নপত্র দাখিল করেননি। সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক পদে দৈনিক প্রতিদিনের সংবাদ’র জেলা প্রতিনিধি মুজিবুর রহমান খান এবং সময় টিভির ব্যুরো প্রধান উজ্জ্বল চক্রবর্তী মনোনয়নপত্র দাখিল করেন।

কার্যকরী সদস্য হিসেবে দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি মনির হোসেন, আলোকিত বাংলাদেশের প্রতিনিধি ফরহাদুল ইসলাম পারভেজ এবং দৈনিক জনতার জেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন মনোনয়নপত্র দাখিল করেছেন। আজ বুধবার নির্বাচন কমিশন মিলনায়তনে বাছাই অনুষ্ঠিত হবে। আগামী ১৪ই সেপ্টেম্বর প্রত্যাহার এবং ২১ শে সেপ্টেম্বর ভোটগ্রহন অনুষ্ঠিত হবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 113
    Shares