ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক স্থানে ২ খুন

১১ সেপ্টেম্বর, ২০২০ : ৬:১৫ অপরাহ্ণ ৭১৭

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার কসবা ও আশুগঞ্জে ২ জন খুন হয়েছে। শুক্রবার সকালে কসবা উপজেলার বায়েক ইউপির চারুড়া গ্রামে পাওনা টাকা চাইতে গিয়ে কবীর মিয়া (৫২) ও একই সময়ে আশুগঞ্জের তালশহরের মহিসার গ্রামে জমির আইলে মাছের ফাঁদ পাতা নিয়ে ছাদির মিয়া (৪০) নামের ব্যক্তি খুন হয়েছে।

শুক্রবার  সকালে কসবার চারুড়া গ্রামের মৃত ছায়েদ আলীর পুত্র কবীর হোসেন ছোটন একই গ্রামের আবুল হোসেনের পুত্র সেলিম মিয়ার  কাছে পাওনা টাকা চাইতে গেলে পিটিয়ে গুরুত্বর আহত  করে বলে নিহতর পরিবার জানিয়েছে।
আহত কবীর হোসেনকে কসবা হাসপাতালে আনার পর কর্ত্যরত ডাক্তার মৃত ঘোষণা করেন।
ঘটনাস্থলে গিয়ে অভিযুক্ত সেলিম নামের এক ব্যক্তি ও তার স্ত্রী পারভিনে আটক করেছে কসবা থানা পুলিশ

এদিকে আশুগঞ্জে জমির আইলে মাছের ফাঁদ পাতা নিয়ে ছাদির মিয়া (৪০) নামের এক ব্যক্তিকে দলবল নিয়ে কুপিয়ে হত্যা করেছে তারই আপন ভাতিজা। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার তালশহর ইউনিয়নের মহিসার নামক এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ছাদির মিয়া ওই এলাকার সিদ্দিক মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ছাদির মিয়ার জমির আইলে মাছ ধরার ফাঁদ পাতে তারই আপন ভাতিজা ইয়াছিন। তা জানতে পেরে ছাদির মিয়া জমিতে গিয়ে আইল থেকে মাছ ধরার ফাঁদ গুলো উঠিয়ে ফেলে দেয়। এই ঘটনার জেরে ভাতিজা ইয়াছিন দলবল নিয়ে এসে ছাদিরকে এলোপাতাড়ি কুপিয়ে মারাত্মকভাবে আহত করে। হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 261
    Shares