ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দূর্ঘটনায় “বাইক রাইডার”নিহত

১৫ সেপ্টেম্বর, ২০২০ : ৬:২৯ অপরাহ্ণ ৯১১

তেপান্তর রিপোর্ট: সিএনজিচালিত অটোরিকশার চাপায় ব্রাহ্মণবাড়িয়ায় মাহি খান (২১) নামে এক মোটরসাইকেল রাইডার গ্রুপের সদস্য নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় মাহির সাথে থাকা এমদাদুর রহমান (২৩) নামে আরও এক মোটরবাইক আরোহী গুরুতর আহত হয়েছেন।

মঙ্গলবার (১৫ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে জেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের গজারিয়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মাহি জালালাবাদ এলাকার এনায়েতুল্লাহ খানের ছেলে এবং সিলেট এমসি কলেজের তৃতীয় বর্ষের ছাত্র।

নিহত মাহির সাথে থাকা রাইডার গ্রুপের সদস্যরা জানায়, মাহিসহ রাইডার গ্রুপের ৮ জন সদস্য মোটরসাইকেলযোগে গত ১০ সেপ্টেম্বর কক্সবাজার ভ্রমণে যান। পরে মঙ্গলবার কক্সবাজার থেকে ফেরার পথে কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া জেলার গজারিয়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি মাহির মোটরসাইকেলটিকে চাপা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়। এ সময় তার মোটরসাইকেলের পেছনের সিটে বসা এমদাদুর রহমান গুরুতর আহত হয়। পরে স্থানীয়দের সহায়তায় হতাহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নেওয়া হয়।

দুর্ঘটনার সত্যতা স্বীকার করে খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুবুর রহমান জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাসপাতাল ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।