নবীনগরে মিথ্যা মামলায় প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে গ্রেফতার ২

২০ সেপ্টেম্বর, ২০২০ : ৪:৩১ অপরাহ্ণ ৪৫৫

মো. সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে ডাকাতির নাটক সাজিয়ে প্রতিপক্ষকে ফাঁসাতে মামলা করতে গিয়ে দু’পক্ষের ২ জন আটক হয়েছেন। রবিবার সকালে তাদেরকে আটক করা হয়। ওই দিন দুপুরে আটককৃত রফিকুল ইসলাম (৫৫), আল-আমিন মিয়া (৪৩) কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার বিটঘর উত্তর পূর্বপাড়া ৪নং ওয়ার্ড মহেশরোড সংলগ্ন পশ্চিম পার্শ্বে মৃত নুরুল হক ভূইঞার বাড়িতে গত শুক্রবার গভীর রাতে ডাকাতের একটি সংঘবদ্ধ দল বাড়ির প্রধান ফটকের তালা ভেঙে ভিতরে প্রবেশ করে বৃদ্ধ মাসহ সকল পুত্রবধুদের অস্ত্রের মুখে জিম্মি করে ঘরে থাকা নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ অন্যান্য মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তদন্ত করে ডাকাতির ঘটনার কোন সত্যতা পায়নি। এছাড়াও গৃহকর্তী ডাকাতির ঘটনাটি নাটক সাঁজিয়ে প্রতিপক্ষকে ফাঁসানোর কথা স্বীকার করেছেন।

এ ব্যাপারে নবীনগর থানার অফিসার ইনচার্জ প্রভাষ চন্দ্র ধর জানান, ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে আমরা ডাকাতির কোন আলামত পায়নি। প্রতিপক্ষকে ফাঁসাতে তারা ডাকাতির নাটক সাজিয়েছিলো। এ ঘটনায় উভয় পক্ষের দুইজনকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।