ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নির্বাচন: সভাপতি জামি, বিজন সম্পাদক

২১ সেপ্টেম্বর, ২০২০ : ৭:০৯ অপরাহ্ণ ৪৩৪

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারন নির্বাচন-২০২০ এর ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। নির্বাচনে রিয়াজ উদ্দিন জামি সভাপতি ও জাবেদ রহিম বিজন সাধারন সম্পাদক হিসেবে বিজয়ী হয়েছেন।

সোমবার (২১ সেপ্টেম্বর) বেলা আড়াইটা থেকে বিকেল সাড়ে ৪ টা পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে বিরতিহীন ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

নির্বাচনে অন্যান্য বিজয়ীরা হলেন – সিনিয়র সহসভাপতি পদে পীযুষ কান্তি আচার্য্য , সহ-সভাপতি পদে ইব্রাহিম খান শাহদাৎ, কোষাধ্যক্ষ সম্পাদক পদে নজরুল ইসলাম শাহজাদা, দপ্তর সম্পাদক পদে মোঃ মুজিবুর রহমান ও সাংস্কৃতিক ও তথ্য প্রযুক্তি সম্পাদক মোজাম্মেল হোসেন চৌধুরী।

নির্বাচনে ১১ পদের বিপরীতে ১৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। এর মধ্যে চারটি পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় চারজনকে বিজয়ী ঘোষণা করেন নির্বাচন কমিশন। বিজয়ীরা হলেন – যুগ্ম সাধারন সম্পাদক পদে সৈয়দ রিয়াজ আহমেদ অপু (দৈনিক ভোরের কাগজ), পাঠাগার ও ক্রীড়া সম্পাদক এইচ.এম. সিরাজ (দৈনিক শেয়ার বিজ), সাধারন সদস্য পদে মোঃ মনির হোসেন (দৈনিক দেশ রূপান্তর) এবং সাধারন সদস্য পদে ফরহাদুল ইসলাম পারভেজ (আলোকিত বাংলাদেশ)।
জেলা নির্বাচন কর্মকর্তা ও প্রেস ক্লাব নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং অফিসার মোহাম্মদ জিল্লুর রহমান নির্বাচনের ফলাফল ঘোষনা করেন। তিনি জানান, শান্তিপূর্ণ সুশৃঙ্খল পরিবেশ ও উৎসবমুখর ভাবে ভোট গ্রহণ সম্পন্ন করা হয়েছে। তিনি জানান, চারটি পদে প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় চারজনকে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।