নবীনগরে চোরের ছুরিকাঘাতে প্রবাসীর মৃত্যু

২৫ সেপ্টেম্বর, ২০২০ : ৫:৩৪ অপরাহ্ণ ৫৬৩

মো. সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার ফতেহপুর ইউনিয়নের পাক হাজিপুর গ্রামে চোরের ছুরিকাঘাতে সোহাগ মিয়া (৩৮) নামের এক প্রবাসী নিহত হয়েছেন।সে হাজিপুর গ্রামের মৃত গনি হাজীর ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার মধ্যরাতে মুখে কাপড় বেঁধে চোর চুরির উদ্দেশ্যে বাড়ির ভেতরে ঢুকলে, সোহাগ টের পেয়ে চোরকে ধাওয়া করে ধরে ফেলেন, এ সময় ওই চোরের সাথে তার হাতাহাতির একপর্যায়ে চোর সোহাগকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় নবীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে কুমিল্লায় রেফার্ড করেন। চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে সোহাগ মিয়া মারা যায়। নিহত সোহাগ মিয়া এক কন্যা সন্তানের জনক ছিলেন।

নিহতের বড় বোন নাজমা বেগম বলেন, চোর-চোর বলে ধাওয়া করে এক যুবককে ধরে ফেলেন আমার ভাই,এসময় চোরের হাতে থাকা ছুড়ি দিয়ে আমার ভাইকে কুপিয়ে পালিয়ে যায়।
জেলার অতিরিক্ত পুলিশ সুপার মকবুল হোসেন জানান, ‘ঘটনাটি শুনেছি। ধারণা করা হচ্ছে সে চুরি করতে এসেছিল। পরে পালিয়ে যাওয়ার সময় ছুরিকাঘাত করে। বিস্তাারিত জানার চেষ্টা চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।