নোয়াখালীতে নারীকে পৈশাচিক নির্যাতনকারীসহ সকল ধর্ষকদের অবিলম্বে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার আহবান

৬ অক্টোবর, ২০২০ : ৯:৪৯ পূর্বাহ্ণ ৪০৯

তেপান্তর রিপোর্ট: ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখার মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেছেন, বেগমগঞ্জে নারীকে পৈশাচিক নির্যাতনকারীসহ সকল ধর্ষকদের অবিলম্বে গ্রেফতার করে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে ।

তারা বলেন, দেশে বিচারহীনতার কারণে ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে । ক্ষমতাসীনদের ছত্রছায়ায় বারবার বিচার থেকে রেহাই পেয়ে যাচ্ছে ধর্ষক, নারী নির্যাতনকারী এবং সন্ত্রাসীরা ।
বক্তারা বলেন, দেশে ইসলামী শাসন ব্যবস্থা প্রতিষ্ঠা না থাকায় বারবার ধর্ষণ এবং লোমহর্ষক নারী নির্যাতনের ঘটনা ঘটছে। অতএব ধর্ষণ নারী নির্যাতন সহ সকল সন্ত্রাসী কর্মকান্ড স্থায়ী ভাবে বন্ধ করতে হলে রাষ্ট্রের সকল পর্যায়ে ইসলামী অনুশাসন মেনে চলার বিকল্প নেই ।
বক্তারা সম্প্রতি ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক সনজিত চন্দ্র দাশ কর্তৃক ঢাবি ক্যাম্পাসে ইসলামী সংগঠনের সক্রিয়তার বিরুদ্ধে বক্তব্য দেয়ায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান ।
দেশব্যাপী ধর্ষণ ও নোয়াখালীর বেগমগঞ্জে নারীর শ্লীলতাহানি ও বর্বর পৈশাচিক নির্যাতনের প্রতিবাদে ই. শা. ছাত্র আন্দোলন ব্রাহ্মণবাড়িয়া জেলার আয়োজনে গতকাল (সোমবার) বিকাল ৫টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব চত্তরে অনুষ্ঠিত

মানববন্ধন কর্মসূচিতে বক্তারা এসব কথা বলেন ।
সংগঠনের জেলা সভাপতি এম আব্দুল করীম হাওলাদারের সভাপতিত্বে ও সহ-সভাপতি এইচ এম হাবিবুল্লাহ বাহারের সঞ্চালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ব্রাহ্মণবাড়িয়া জেলা সাংগঠনিক সম্পাদক মাওলানা বেলাল হোসাইন, বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশের জেলা প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ মাওলানা শাহ মোহাম্মদুল্লাহ, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা সামছ্ আল ইসলাম ভূঁইয়া ।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ইসলামী আন্দোলনের নবীনগর উপজেলার সহ-সভাপতি মাওলানা নূরুল আলম, ইসলামী যুব আন্দোলনের জেলা যুগ্ম সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা আব্দুল্লাহ বিন ছফিউল্লাহ, প্রকাশনা সম্পাদক মাওলানা আল আমীন সিরাজী, ই. শা. ছাত্র আন্দোলনের সরাইল উপজেলা আহবায়ক মিজানুর রহমান প্রমুখ ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।