মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিলো মা-বাবা

৭ অক্টোবর, ২০২০ : ৫:৩৯ অপরাহ্ণ ২৫৫

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় মাদকাসক্ত ছেলের অত্যাচারে অতিষ্ঠ হয়ে শাওন নামে এক যুবককে পুলিশে সোপর্দ করেছেন তার মা-বাবা। বুধবার দুপুরে তাকে ভ্রাম্যমাণ আদালতে কারাদণ্ড দিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।
আখাউড়া থানার ওসি রসুল আহম্মদ নিজামী জানান, আখাউড়া পৌর শহরের মসজিদ পাড়া গ্রামের চিহ্নিত মাদকাসক্ত শাওন (২৫) দীর্ঘদিন যাবত পরিবারের লোকজনের সঙ্গে দুর্ব্যবহার করাসহ এলাকায় নানা অত্যাচার করে আসছিল। এ পরিস্থিতিতে ছেলের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে শাওনের বাবা লোকমান মিয়া মঙ্গলবার রাতে আখাউড়া থানায় একটি লিখিত অভিযোগ দেয়। রাতেই মাদকাসক্ত শাওনকে এলাকাবাসীর সহযোগিতায় আটক করে পুলিশে সোপর্দ করে শাওনের মা-বাবা।

শাওনের বাবা লোকমান মিয়া জানান, তার ছেলে দীর্ঘদিন ধরে ইয়াবা, গাঁজা ও ফেন্সিডিল নেশায় আসক্ত। মাদক সেবনের টাকা না পেলে প্রায়ই সে পরিবারের লোকজনকে মারধর করতো। তাছাড়া সে এলাকায় চুরি, ছিনতাইসহ বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ে। তার অত্যাচারে পরিবারসহ এলাকাবাসী অতিষ্ঠ হয়ে শেষ পর্যন্ত পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। পরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে শাওনকে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মেজবাউল আলম ভূঁইয়া এই দণ্ডাদেশ দেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 63
    Shares