মাদক, ইভটিজিং, ধর্ষণ ও দুর্নীতিকে ৭’শ শিক্ষার্থীর ‘না’

২ নভেম্বর, ২০১৯ : ২:৫৪ অপরাহ্ণ ৩৫৭

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ায় শিক্ষার্থীদের টিফিনের টাকায় পরিচালিত স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের অায়োজনে জঙ্গিবাদ, মাদক, ইভটিজিং, ধর্ষণ ও দুর্নীতি বিরোধী শপথ করানো হয় শিক্ষার্থীদের।
শনিবার (২ নভেম্বর) বেলা ১২টায় ব্রাহ্মানবাড়িয়ার শহরের অাইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার্থীের এই শপথ করানো হয়।
অাইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল অ্যান্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের শপথ পাঠ করান লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার অালম সোহেল।
পরে এক অালোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রভাষক পঙ্কজ কুমার দেবের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলেজের উপাধ্যক্ষ জসীম উদ্দিন বেপারী, ড্রিম ফর ডিস্এবিলিটি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সভাপতি হেদায়তুল অাজিজ মুন্না, বিডি এনিমেল হেলথ এর ব্যবস্থাপনা পরিচালক রাসেল অাহমেদ, সংগঠনটির ব্রাহ্মানবাড়িয়া জেলা শাখার সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মাহি প্রমুখ।

শিক্ষার্থীরা নিয়মিত পড়াশোনা করে নিজকে যোগ্য ও অাদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে, কখনো ধুমপান না করতে, ছেলেরা ২১ বছর ও মেয়েরা ১৮ বছর বয়সের অাগে বিবাহ বন্ধনে অাবদ্ধ না হতে শপথ পাঠ করেন। শপথ পাঠ করান কাওসার অালম সোহেল।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।