আশুগঞ্জে চেয়ারম্যানের উপর সন্ত্রাসী হামলা

১৭ অক্টোবর, ২০২০ : ১২:৩৪ অপরাহ্ণ ১৭৯৭

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের উপর এক ব্যবসায়ী ও তার দলবল হামলা করেছে। শুক্রবার (১৬ অক্টোবর) ইউনিয়নের খোলাপাড়া বাজারে বিকেল সোয়া ৫টায় এই হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় চেয়ারম্যান শাইফ উদ্দিন চৌধুরী বাদি হয়ে আশুগঞ্জ থানায় এজাহার জমা দিয়েছেন। হামলায় চেয়ারম্যানের চেহারায় আঘাতপ্রাপ্ত হোন। দক্ষিণ তারুয়া গ্রামের বকর মিয়া এই হামলা করেছে বলে জানা যায়।

এই হামলার ঘটনায় শরীফপুর ইউনিয়ন জুরে নিন্দার ঝড় বইছে। টানা দুইবারের জনপ্রিয় একজন চেয়ারম্যানের উপর এমন হামলা এলাকার সাধারণ মানুষ মেনে নিতে পারছেনা। এনিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে নিন্দার ঝড় বইছে। মানুষ এই ন্যক্কারজনক ঘটনার সুষ্ঠু বিচার দাবী করছেন।

শরীফপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাইফ উদ্দিন চৌধুরী তেপান্তরকে বলেন, অনেক দিন আগে দক্ষিণ তারুয়ার বকর মিয়াকে মাদক ব্যবসার অভিযোগে র্যাব গ্রেফতার করে নিয়ে যায়। তাদের ধারণা আমিই তাদেরকে গ্রেফতার করিয়েছিলাম। এজন্য শুক্রবার বিকেলে বকর ও তার সাঙ্গপাঙ্গরা মিলে আমার উপর হামলা করেছে। এ ঘটনায় থানায় এজাহার জমা দেওয়া হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।