মাদক ব্যবসা বন্ধের দাবীতে ও নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

২০ অক্টোবর, ২০২০ : ১:৫৮ অপরাহ্ণ ৭৬৯

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার পাঘাচং-চানপুর গ্রামে মাদক ব্যবসায়ীদের দৌরাত্ন বন্ধের দাবীতে ও সাধারণ মানুষকে নির্যাতনের প্রতিবাদে মাববন্ধন করেছে এলাকাবাসী। মঙ্গলবার সকাল ১১টায় পাঘাচং, চানপুর ও মাছিহাতা ইউনিয়নের সর্বস্থরের জনগনের উদ্যোগে এই মাববন্ধন অনুষ্ঠিত হয়।

ফটিকুর রহমান ভূইয়ার সভাপতিত্বে মাববন্ধন ও প্রতিবাদ সমাবেশে উপস্থিত ছিলেন, মাছিহাতা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাকিল মিয়া, মাছিহাতা ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আরিফ ভুইয়া, এলাকার মুরুব্বী শাহ মোহাম্মদ জিল্লু মিয়া, হেলাল মিয়া, সালেহীন মিয়া, কিরন মিয়াসহ আরো অনেকে।

এসময় বক্তারা বলেন, এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী সুমন মিয়া, মামুন মিয়া ও মাসুম মিয়া দিন দিন বেপরোয়া হয়ে উঠছে। তাদের অত্যাচারে এলাকার সাধারণ মানুষ ভীত-সন্ত্রস্ত। তাদের মাদক ব্যবসার বিরুদ্ধে কেউ কথা বললেই নানা অত্যাচার করা হয়। মিথ্যা মামলা দিয়ে সাধারণ মানুষকে হয়রানী করে এই কুখ্যাত দুই মাদক ব্যবসায়ী।

অবিলম্বে এদের গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবী জানান এলাকাবাসী।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।