ব্রাহ্মণবাড়িয়ায় চালকের হাত-পা বেঁধে অটোরিকশা ছিনতাই

২৭ অক্টোবর, ২০২০ : ১:৫৩ অপরাহ্ণ ৫৫৩

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ায় সদর উপজেলায় যাত্রীবেশে অটোরিকশায় উঠে চালককে পিটিয়ে অটোরিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

এ সময় ছিনতাইকারীরা অটোচালক সজিব মিয়াকে হাত-পা ও মুখ বেঁধে পাশের জমিতে ফেলে রেখে যায়।

গতকাল সোমবার(২৬ই অক্টোবর) রাত ৯টার দিকে স্থানীয়রা আহত অবস্থায় সজিবকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করে।

সজিব সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের বাসুদেব পূর্বপাড়া দুলাল মিয়ার ছেলে।

স্থানীয় ও উদ্ধারকারীদের সূত্রে জানা যায়, গতকাল বিকেলে সজিবের অটোরিকশা যোগে ৩জন যাত্রী নিয়ে আখাউড়া বাইপাস থেকে ব্রাহ্মণবাড়িয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়। তারপর ভাদুঘর শশানঘাটের পাশে হাত-পা বেঁধে জমিতে ফেলে চলে যায় যাত্রীবেসে তিনজন ছিনতাইকারী। ওই স্থানের কয়েকজন ছেলে সজিবকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন।

আহত সজিব বলেন, অপরিচিত ৩-৪জন লোক ৪০০টাকা ভাড়া দিবে বলে ব্রাহ্মণবাড়িয়া নিয়ে আসে। পরে তাকে টাকা না দিয়ে হাত-পা বেঁধে জমিতে ফেলে অটোরিকশা ছিনতাই করে পালিয়ে গেছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) আব্দুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত হয়ে বলেন, রাত ৯টার দিকে যাত্রীবেশে তিনজন দুর্বৃত্ত আখাউড়া বাইপাস এলাকা থেকে সজিবের অটোরিকশায় ওঠে বলে জানতে পারি। তারা সুযোগ বুঝে সজিবকে অচেতন করে তার হাত, পা ও মুখ বেঁধে অটোরিকশা নিয়ে পালিয়ে যায় বলে অভিযোগ পেয়েছি।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।