নবীনগরে আ’লীগ নেতাদের মুক্তির দাবিতে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ

২৯ অক্টোবর, ২০২০ : ১০:১৬ অপরাহ্ণ ৩৪৩

মো. সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বীরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হোসেন সরকার ও আ’লীগ নেতা ওবায়দুল ও মানিক মিয়ার নিঃশর্ত মুক্তিসহ দলীয় নেতাকর্মীদের নামে মামলার আসামী থেকে অব্যাহতির দাবীতে বাইশমোজা আওয়ামীলীগ দলীয় অফিস প্রাঙ্গণ মাঠে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়।

পাশ্ববর্তী ইউনিয়ন কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামে জয়নাল ও দুলাল হত্যার মামলায় চক্রান্ত ও ষড়যন্ত্রমূলক ভাবে আওয়ামীলীগ নামধারী একটি স্বার্থন্বেশী মহল নিরপরাধ এলাকার জনপ্রিয় নেতাদের নাম এজাহারে অন্তভুক্ত করেছে।

বীরগাঁও ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের ব্যানারে বিক্ষোভ মিছিলটি বাইশমোজা এলাকার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে। বাইশমোজা বাজার কমিটির সভাপতি আ’লীগ নেতা হাজী আরিফ মিয়ার সভাপতিত্বে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন,আ’লীগ সেক্রেটারী আফজাল হোসেন,আ’লীগ নেতা জহির রায়হান,সিরাজুল ইসলাম,দুলাল মিয়া,জিয়াম সরকার,শহিদুল হকসহ স্থানীয় আ’লীগ ও অঙ্গসংগঠনসহ ওয়ার্ড নেতাকর্মীরা।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।