নবীনগরে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (সা.) অনুষ্ঠিত

৩০ অক্টোবর, ২০২০ : ১:২৭ অপরাহ্ণ ৩১১

মো. সফর মিয়া: ব্রাহ্মণবাড়ীয়ার নবীনগরে যথাযোগ্য ধর্মীয় মর্যাদা ও ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র জশনে জুলুছে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৩০-শে অক্টোবর) সকালে আহলে সুন্নাত ওয়াল জামায়াত নবীনগর উপজেলা শাখার আয়োজনে নবীনগর সরকারী উচ্চ বিদ্যালয় সার্জেন্ট মুজিবুর রহমান মিলনায়তন প্রাঙ্গণে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াত সভাপতি অধ্যক্ষ মুফতি মোঃ এনামুল হক কুতুবীর সভাপতিত্বে ও উপজেলা শাখ’র সাধারন সম্পাদক মাওলানা আব্দুল মতিনে’র সঞ্চালনায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সাবেক প্রেসিডিয়াম সদস্য ও এরশাদ ট্রাষ্ট’র চেয়ারম্যান নবীনগরের গনমানুষের নেতা আলহাজ কাজী মামুনুর রশিদ।

এছাড়াও পৌর আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ সদস্য আলহাজ বোরহান উদ্দীন আহাম্মেদ,আওয়ামীলীগ নেতা জহির উদ্দীন চৌধুরী সাহান,মোবারক আলী গাজি পীর সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক- ছাত্র, ওলামায়ে কেরাম,ইসলামী ছাত্র সেনা সদস্য সহ নবী প্রেমিক বিভিন্ন পেশাজীবি ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তারা নবী করীম (সা.) এর জীবনাদর্শ ও রাসুল (সা.) সম্পর্কে আলোচনা করেন।

এসময় শতশত মানুষের আমিন আমিন ধ্বনি আর গুনাহ মাফের কান্নায় মোনাজাতের মধ্য দিয়ে শেষ হয়। শেষে ফ্রান্সের ইসলামী বিদ্বেশী আচরণে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মানববন্ধন সহ ফ্রান্সের সকল পণ্য বর্জনের আহবান জানান। মানবন্ধনে ফ্রান্সের জাতীয় পতাকায় অগ্নিসংযোগসহ ওই দেশের প্রেসিডেন্টের কুশপুত্তলিকা দাহ করেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।