ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন থেকে উদ্ধার ব্যক্তি চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু

৩০ অক্টোবর, ২০২০ : ৯:১৪ অপরাহ্ণ ৩৩৬

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অজ্ঞাত ব্যক্তি পরিচয়ে ফুল মিয়া(৪৯) মারা গেছেন।

শুক্রবার(৩০ই অক্টোবর) বিকাল সাড়ে ৫টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

হাসপাতাল ও উদ্ধারকারীদের সূত্রে জানা যায়, ব্রাহ্মণবাড়িয়া রেলস্টেশন রেলগেইট এলাকা থেকে গত মঙ্গলবার(২০ই অক্টোবর) বিকেলে এক মহিলা অসচেতন অবস্থায় ফুল মিয়া নামের ব্যক্তিকে উদ্ধার করেন। ওই ব্যক্তির সহায়তায় এগিয়ে আসেন স্থানীয় কিছু লোক ও একটি মহিলা। তারপর ওই ব্যক্তিকে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করেন তারা। ভর্তি ফর্মে ওই ব্যক্তির পরিচয় মাধবপুর উপজেলার হবিগঞ্জ জেলা ও তার পিতা: আরাফাত দেখানো হয়েছে।

আজ বিকেল সাড়ে ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল-মামুন জানান, শ্বাসকষ্ট জনিত সমস্যায় ওই ব্যক্তি মারা গেছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ওসি আব্দুর রহিম বলেন, অচেতন সেই ব্যক্তিকে উদ্ধার করে চিকিৎসার দেয়া হয়েছিল। ফুল মিয়া আজকে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন বলে জানতে পেরেছি। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।