নবীনগরের সাবেক এমপি ফয়জুর রহমান বাদলের জন্মদিনে সাবেক ছাত্রলীগ নেতাদের খাবার বিতরণ

৫ নভেম্বর, ২০২০ : ৫:৪০ অপরাহ্ণ ১২৮

মো. সফর মিয়া: ব্রাহ্মণবাড়ীয়া-৫ নবীনগর সংসদীয় আসনের সাবেক জনপ্রিয় সংসদ সদস্য ও নবীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ফয়জুর রহমান বাদলের ৫৫তম জন্মদিন উপলক্ষে উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুল্লাহ আল রোমান ও সাবেক সাধারন সমম্পাদক আব্দুল্লাহ আল মামুনের আয়োজনে ৫ শতাধিক দুঃস্থ অসহায় ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষের মাঝে খাবার বিতরন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম রিপন, উপজেলা সেচ্ছাসেবকলীগের আহবায়ক সালাউদ্দীন বাবু,পৌর যুবলীগ নেতা মো.শামীম কবির,১ং ওয়ার্ড আওয়ামীলীগ এর সভাপতি নুরে আলম,ছাত্রলীগ নেতা নাজিম উদ্দীন

সাবেক সাংসদের জন্মদিন উপলক্ষে দেশ ও জাতীর শান্তি কামনাই বিশেষ মোনাজাত করা হয়।

মিলাদ মাহফিল ও আলোচনা সভায় উপস্থিত নেতাকর্মীরা বলেন নবীনগরের উন্নয়নের রুপকার শান্তির অগ্রদূত, নবীনগর উপজেলা আওয়ামীলীগের সভাপতি অবহেলিত নবীনগর উপজেলার সার্বিক উন্নয়নের রুপকার ঐতিহাসিক আগরতলা ষড়যন্ত্র মামলার আসামী মরহুম সার্জেন্ট মুজিবুর রহমান এর সুযোগ্য উত্তরসূরী নবীনগর উপজেলাবাসীর আস্থা ও ভালবাসার প্রিয়মানুষ জননেতা ফয়জুর রহমান বাদল ভাই আগামী দিনে আবারো নৌকা প্রতিক নিয়ে নবীনগর আসবেন, সাধারণ মানুষের পাশে থাকবেন।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 84
    Shares