নবীনগরের ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি

৫ নভেম্বর, ২০২০ : ৯:৩১ অপরাহ্ণ ২১০

মোঃ সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ একরামুল সিদ্দিকের সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে উপজেলার বিভিন্ন ইউপি চেয়ারম্যান ও সচিবদের কাছে টাকা দাবি করা হয়েছে। চাঁদা দাবিকারী নিজেকে ইউএনও হিসেবেও পরিচয় দেয়। বৃহস্পতিবার (০৫নভেম্বর) এ মোবাইল নম্বর ক্লোনের ঘটনাটি ঘটে।

জানা গেছে, নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ একরামুল ছিদ্দিকের সরকারি ০১৭০৫৪১১২৩৬ মোবাইল নম্বরটি একটি প্রতারক চক্র ক্লোন করে এই নাম্বার থেকে উপজেলার কয়েকজন ইউপি চেয়ারম্যান ও সচিবদের কাছে ‘ইউএনও’র পরিচয় দিয়ে বিকাশে বিভিন্ন অংকের টাকা পাঠানোর কথা বলে। বিষয়টি চেয়ারম্যানদের সন্দেহ হলে তারা ইউএনওর ব্যক্তিগত নাম্বারে যোগাযোগ করলে তাঁর নাম্বারটি ক্লোন হওয়ার বিষয়টি ধরা পড়ে।

এ বিষয়ে নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ একরামুল ছিদ্দিক তেপান্তরকে জানান, উপজেলার বেশ কয়েকজন ইউপি চেয়ারম্যান সহ সচিবদের কাছে বিভিন্ন অংকের টাকা বিকাশের মাধ্যমে টাকা পাঠানোর কথা বলে প্রতারক চক্র। বিষয়টি চেয়ারম্যানদের সন্দেহ হলে তারা আমার ব্যক্তিগত নাম্বারে যোগাযোগ করলে বিষয়টি ধরা পড়ে।

তিনি আরো বলেন, সরকারি নম্বরটি ক্লোন করা হয়েছে টের পেয়ে তাৎক্ষনিক উপজেলার সকল সরকারি, বেসরকারি দপ্তর, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ দায়িত্বশীল কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের এ বিষয়ে অবহিত করি।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 116
    Shares