পল্লীবন্ধু এরশাদের আদর্শ অনুসরণের আহ্বান কাজী মামুনের

৮ নভেম্বর, ২০২০ : ৯:৪৫ পূর্বাহ্ণ ১১৪

মো. সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা জাতীয় যুব সংহতির উদ্যোগে শনিবার (৭/১১) সকালে জাতীয় পার্টি’র প্রধান কার্যালয়ে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।

নবীনগর উপজেলা যুব সংহতির সভাপতি মো.মহসিন হোসাইন এর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো.আল-আমিনে’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হুসেইন মো. এরশাদ ট্রাস্টে’র চেয়ারম্যান আলহাজ্ব কাজী মো.মামুনুর রশিদ।কর্মী সভায় বক্তব্য রাখেন নবীনগর উপজেলা জাতীয় পার্টি’র সভাপতি হাজী রজ্জব আলী মোল্লা,উপজেলা জাতীয় পার্টি’র সাধারণ সম্পাদক মোছলেম উদ্দীন মৃধা,জেলা জাতীয় যুব সংহতি’র সভাপতি সৈয়দ মোকাব্বের হোসেন,জেলা জাতীয় পার্টি’র যুগ্ম সদস্য সচিব মোহাম্মদ ফিরুজ খান,জেলা যুব সংহতি’র সাধারন সম্পাদক নজরুল ইসলাম শাহাজাদা,পৌর জাতীয় পার্টি’র সভাপতি ইদন খান,জেলা যুব সংহতি’র সাবেক সভাপতি শেখ মোহাম্মদ ইয়াছিন,জেলা জাতীয় পার্টি’র সদস্য আনিছ খান,পৌর জাতীয় পার্টি’র সাধারণ সম্পাদক আব্দুল কুদ্দুছ,জেলা জাতীয় যুব সংহতি’র যুগ্ম সাধারণ সম্পাদক আজিম খান বাবু,জেলা যুব সংহতি’র সাংগঠনি সম্পাদক সোলেমান মজুমদার,উপজেলা জাতীয় যুব সংহতি’র সহ-সভাপতি মো.হাবিবুর রহমান হাবিব, উপজেলা জাতীয় যুব সংহতি’র সহ-সভাপতি কামাল সরকার,মনিরুল ইসলাম সানি, বিল্লাল হোসেন সাঈদ,যুগ্ম সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান অপু,যুগ্ম সাধারন সম্পাদক জিয়া আলম,সাংগঠনিক সম্পাদক আব্দুল হাকিম,পৌর সভাপতি ওমর ফারুক,সাধারণ সম্পাদক মহিন উদ্দীন মহিন সহ জাতীয় যুব সংহতি’র বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতাকর্মীরা।

সভায় জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদ স্মরণে এক মিনিট নিরবতা ও বিশেষ মোনাজাত করা করা হয়।

এসময় প্রধান অতিথির বক্তব্যে কাজী মামুনুর রশিদ বলেন, এরশাদ তার সৃষ্টিশীল কর্মের মাঝে এদেশের জনগনের মাঝে সারাজীবন বেঁচে থাকবেন। এসময় তিনি আরো বলেন জিবিত এরশাদ থেকে মৃত এরশাদ আরও বেশি শক্তিশালী ও জনপ্রিয়। তার ৯ বছরের শাসন আমলে ব্যাপক উন্নয়ন শাধিত হয়েছে। যার জন্য তিনি অমর হয়ে আছেন। এসময় তিনি প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মোহাম্মদ এরশাদ এর আত্মার মাগফেরাত কামনা করেন। পাশাপাশি যুব সংহতি’র নবীনগর উপজেলা’র নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে কর্মী সমাবেশের মাধ্যমে সংগঠন কে আরো সাংগঠনিক ভাবে শক্তিশালী করতে হবে।

এছাড়া পৃথক আরও একটি অনুষ্ঠানে অবসরপ্রাপ্ত সৈনিক সমাজ কল্যাণ সমিতি’র মতবিনিময় সভায় সংগঠনের সভাপতি বীর মুক্তিযুদ্ধা সিনিয়র ওয়ারেন্ট অফিসার আবু জাহেরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন এরশাদ ট্রাস্টের চেয়ারম্যান কাজী মামুনুর রশিদ।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 45
    Shares