নবীনগরে কিন্ডারগার্টেন এসোসিয়েশনে’র বার্ষিক শিক্ষাবৃত্তি ও সনদ বিতরনী-২০ অনুষ্ঠিত

১০ নভেম্বর, ২০২০ : ১:৩৬ অপরাহ্ণ ৩৪৮

মো. সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশন আয়োজিত বার্ষিক শিক্ষাবৃত্তি’র পুরষ্কার ও সনদপত্র বিতরনী অনুষ্ঠান-২০২০ অনুষ্ঠিত হয়েছে।আজ মঙ্গলবার(১০/১১) সকালে পবিত্র কোরআন তেলওয়াত ও গীতা পাঠের মাধ্যমে নবীনগর সরকারী উচ্চ বিদ্যালয়ের সার্জেন্ট মুজিবুর রহমান মিলানায়তনে এই অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে নবীনগর প্রেস ক্লাবের সাধারন সম্পাদক আসাদুজ্জামান কল্লোলে’র সঞ্চালনায়
নবীনগর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি ও নবীনগর প্রেস ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি আবু কামাল খন্দকারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা নির্বাহী কর্মকর্তা একরামুল ছিদ্দিক।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন নবীনগর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনে’র সাধারণ সম্পাদক তাজুল ইসলাম।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনে’র প্রধান উপদেষ্টা ও নবীনগর সরকারী পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আবু মোছা,জেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনে’র সভাপতি মুন্সি সাব্বির আহাম্মদ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন খোরশেদ আলম, মো. বশিরুজ্জামান, মো.সিরাজুল ইসলাম,আবু কাউছার, মো.খলিলুর রহমান, মোশাররফ হোসেন সরকার,আলহাজ্ব কাজী মো.নজরুল ইসলাম, সূচিত্রা রাণি রায়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।