আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির আত্মপ্রকাশ

১০ নভেম্বর, ২০২০ : ৯:১১ অপরাহ্ণ ৩০৮

তেপান্তর রিপোর্ট: গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অনুমোদিত ও নিবন্ধিত আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন (আমাসুফ) ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা কমিটি বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে আত্মপ্রকাশ করেছে। এ উপলক্ষে গত ০৭ নভেম্বর শনিবার দিবাগত রাতে শহরের মসজিদ রোডস্থ গ্র্যান্ড এ মালেক হোটেলের ২য় তলায় আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

নিবন্ধিত আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন (আমাসুফ) ব্রাহ্মণবাড়িয়া জেলা শাখা কমিটির সভাপতি এড. মোঃ শামীম আহমেদ এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক খোকন চন্দ্র দাস এর সঞ্চালনায় আয়োজিত বর্ণাঢ্য অনুষ্ঠানে ৪১ সদস্য বিশিষ্ট জেলা শাখা কমিটির নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা দিয়ে বরণ করে নেয়া হয়। এতে স্বাগত বক্তব্য রাখেন জেলা শাখা কমিটির প্রধান উপদেষ্টা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. মোঃ ওসমান গণি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপদেষ্টা ইঞ্জিনিয়ার খন্দকার জাবেদ হোসেন, সিনিয়র সহ-সভাপতি রাজিবুল হাসান রাজিব, সহ-সভাপতি মোঃ জাহাঙ্গীর হোসেন, সহ-সভাপতি মোঃ খলিল বশির মানিক, যুগ্ম সম্পাদক এড. সুভাষ দেবনাথ, যুগ্ম সম্পাদক এম.এ রাশেদ, ইঞ্জিনিয়ার তানভীর মাহমুদ সবুর, ডাঃ কাজী আশরাফুর রহমান, সাংগঠণিক সম্পাদক মোঃ খবির উদ্দিন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মোঃ কৌশিক আহমেদ, আইন ও কল্যাণ সম্পাদক এড. মোঃ শফিকুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ ওবায়দুর রহমান, দপ্তর সম্পাদক মোঃ সাফায়েত হোসেন ভ‚ঁইয়া, সহ-দপ্তর বিষয়ক সম্পাদক সাংবাদিক মোঃ আবুল হাসনাত অপু, প্রচার সম্পাদক মোঃ জহির মিয়া, সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ আমিনুল ইসলাম, পরিবেশ বিষয়ক সম্পাদক স্বপ্না রানী দাস, সদস্য প্রীতি রানী দাস, অরণ্য দাস প্রমুখ।

সভায় বক্তাগণ বলেন, দুর্নীতিমুক্ত থেকে অসহায় ও সাধারণ মানুষের কল্যাণে আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের সকল সদস্যদেরকে কাজ করে যেতে হবে। পরিবার, সমাজ ও রাষ্ট্রের কোন মানুষ যাতে তার আইন ও মানবাধিকার থেকে বঞ্চিত না হয়, কারো মানবাধিকার যাতে লঙ্ঘন না হয় সেদিকে সবাইকে নজর রাখতে হবে। আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশন অসহায় মানুষের কল্যাণে এবং সহযোগিতায় কাজ করে যাবে। যারা আইনী ও মানবাধিকারের ন্যায্য পাওনা থেকে কোন না কোন ভাবে বঞ্চিত হবে তাদেরকে আইন ও মানবাধিকার সুরক্ষা ফাউন্ডেশনের পক্ষ থেকে প্রয়োজনীয় আইনী সহায়তা দেয়া হবে। এ বিষয়ে এবং সংগঠণের সার্বিক কার্যক্রমে জেলা প্রশাসন এবং পুলিশ প্রশাসনের সার্বিক সহযোগিতা কামনা করেন বক্তারা। পরে দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।