ব্রাহ্মণবাড়িয়ায় যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে ভিপি হাসানের খাবার বিতরন

১১ নভেম্বর, ২০২০ : ১০:৪২ অপরাহ্ণ ৭২৫

তেপান্তর রিপোর্ট: বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় গরিব ও ছিন্নমূল মানুষদের মধ্যে খাবার বিতরন করেছেন জেলা যুবলীগ সভাপতি পদপ্রার্থী ভিপি হাসান সারওয়ার। বুধবার রাত ৮টায় ব্রাহ্মণবাড়িয়া রেলওয়ে স্টেশনে এই খাবার বিতরন করা হয়। এর আগে তিনি যুবলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দদের নিয়ে কেক কাটার মধ্য দিয়ে এই খাবার বিতরণ শুরু করেন।

ভিপি হাসান সারওয়ার সহ এতে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হেলাল উদ্দিন, জেলা যুবলীগ সভাপতি শাহনূর ইসলাম, জেলা যুবলীগের সহ সভাপতি মাহমুদুর রহমান জুগলু,জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ, ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক শাহাদাৎ শোভন, যুবলীগ নেতা এড.মুক্তার,টিংকু,মাসুকুল কবির,যুবলীগ যুগ্ন সম্পাদক সুমন মিয়া।
আরো উপস্থিত ছিলেন জামাল মিয়া, খালেক মিয়া,তুশি কামাল,আতাউর রহমান শাহিন, ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক হায়দার করীম,শাহিন মেরাজ,মুস্তাকসহ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

অনুষ্ঠানে অন্তত পাঁচ শতাধিক গরীব ও ছিন্নমূল মানুষকে খাবারের পেকেট দেওয়া হয়।

এ বিষয়ে হাসান সারওয়ার বলেন, যুবলীগ মানবতা ও স্বাধীনতায় বিশ্বাসী। যুবলীগ একে একে ৪৮ বছর সুনাম ও সফলতার সাথে পার করেছে। এটি আমাদের জন্য আনন্দের বিষয়। একই সাথে ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগকে সুন্দর, শৃঙ্খল ও স্বচ্ছতার সাথে সাজানোর কোন বিকল্প নেই। আশা করি এবার ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগ যোগ্য নেতৃত্ব পাবে, যেখানে কোন দূর্নাম থাকবেনা।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।