হৃদরোগে আক্রান্ত হয়ে লেবানন প্রবাসী বাংলাদেশির মৃত্যু

১৪ নভেম্বর, ২০২০ : ২:৫৪ অপরাহ্ণ ৯৯

মনির হোসেন রাসেল,লেবানন: লেবাননের সাঈদা এলাকায় হঠাৎ করে হৃদরোগে আক্রান্ত হয়ে আবদুর রাজ্জাক( ৫২) নামে এক প্রবাসী বাংলাদেশীর মৃত্যু হয়েছে। তিনি একটি কোম্পানির মাধ্যমে ক্লিনারের কাজ করতেন। গত শুক্রবার (১৩ নভেম্বর)নিজ রুমে সোফায় বসা অবস্থায় তার মৃত্যু হয়।

জানা যায়, শুক্রবার আনুমানিক সকাল ৫ টার দিকে আবদুর রাজ্জাক সোফায় বসা অবস্থায়, হঠাৎ হার্ট স্টক করে। তার অবস্থা দেখে রুমের অন্যান্য সদস্যরা মালিককে ফোন করে ঘটনা খুলে বলেন। ঘটনা শুনে মালিক তাৎক্ষনিক অ্যাম্বুলেন্স সার্ভিসকে খবর দিলে তাকে এটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক আবদুর রাজ্জাককে মৃত্যু ঘোষণা করে। চিকিৎসক জানান, হৃদক্রিয়া বন্ধ হয়ে অনেক আগেই আবদুর রাজ্জাক মারা গিয়েছেন।উন্নত জীবনের আশায় বুকভরা স্বপ্ন নিয়ে আনুমানিক ছয় বছর আগে লেবাননে আসেন।

সেখানে একটি কোম্পানির মাধ্যমে ক্লিনারের কাজ করতেন আব্দুর রাজ্জাক। কিন্তু তাকে এখন ফিরতে হবে স্বপ্নগুলোকে কফিনে মুড়িয়ে।আবদুর রাজ্জাক এর পিতার নাম মরহুম আতিক উল্লা।তার গ্রামের বাড়ি নোয়াখালি জেলার বেগমগঞ্জ উপজেলার গোপালপুর ইউনিয়নের তিতা হাজরা । আবদুর রাজ্জাক পরিবারে বড় ছেলে ছিলেন।

আবদুর রাজ্জাকের ভগ্নিপতি মো. গরিব উল্লাহ শিপু জানান, তিনি বিবাহিত ও তিন সন্তানের জনক ছিলেন। তার মৃত্যুর খবর শুনে পরিবারের সদস্যরা কান্নায় ভেঙে পড়েন।

এদিকে তার অকাল মৃত্যুতে লেবাননে সহপাঠী ও স্বজনদের মধ্যে শোকের ছায়া নেমে আসে। লেবানন প্রবাসীরা লেবাননস্থ বাংলাদেশ দূতাবাসের প্রতি আকুল আবেদন জানিয়েছেন , সরকারী খরচে আবদুর রাজ্জাক এর মৃতদেহটি যেন তার শিশু সন্তানদের কাছে দেশে প্রেরণ করা হয়।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 32
    Shares