নাসিরনগরে প্রতিপক্ষের ফলার আঘাতে ১জন নিহত, আহত ১০

১৬ নভেম্বর, ২০২০ : ৪:১৯ অপরাহ্ণ ৩২৭

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে পাওনা টাকা কেন্দ্র করে প্রতিপক্ষের ফলার আঘাতে আক্কাস আলী নামে(৪০) ১জন নিহত হয়েছে।

এসময় উভয় পক্ষের অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের নাম পরিচয় তাৎক্ষনিকভাবে জানাতে পারেননি পুলিশ।

সোমবার (১৬ই নভেম্বর) সকাল ১১টার দিকে উপজেলার কুন্ডা ইউনিয়নের মহিষবেড় গ্রামে এ ঘটনা ঘটে। নিহত আক্কাস ওই গ্রামের মৃত মারাজ আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নাসিরনগরের মহিষবেড় গ্রামের টুকানি বাড়ির হোসেনের কাছে একই এলাকার ক্বারীবাড়ির ঈমাম হোসেন ৫০ হাজার টাকা পাওনা ছিল। ওই পাওনা টাকা নিয়ে উভয় পক্ষের মধ্যে বিরোধ চলে আসছিল।

এ ঘটনার জের ধরে আজ সোমবার সকালে টুকানি বাড়ির আল ইসলামের লোকজন আক্কাস মিয়াকে ফলা দিয়ে আঘাত করলে গুরুত্বর আহত হয়। এ ঘটনাকে কেন্দ্র করে এক পর্যায়ে দুপক্ষের লোকজন সংঘর্ষে জড়িয়ে পড়েন। সংষর্ষে উভয় পক্ষের অন্তত ১০ আহত হয়।

গুরুতর আহত আক্কাস মিয়াকে নাসিরনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।

নাসিরনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আরিচুল হক জানান, সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় এখন পর্যন্ত ৩জনকে আটক করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

  • 31
    Shares