নবীনগরে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে একজন গ্রেফতার

২৬ নভেম্বর, ২০২০ : ৪:৪৮ অপরাহ্ণ ৩৮৭

মো. সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে অষ্টম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের ঘটনায় ধর্ষক তরিকুল ইসলাম (২৫) নামে এক যুবককে গ্রেফতার করেছে নবীনগর থানা পুলিশ। বৃহস্পতিবার সকালে উপজেলার নাটঘর ইউনিয়নের একইছড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। সে একই ছড়া গ্রামের তাজুল ইসলামের ছেলে। এর আগে ধর্ষিতার মা বাদী হয়ে তরিকুল ইসলামকে আসামী করে নবীনগর থানায় একটি মামলা করেন।

পুলিশ সূত্রে জানা যায়, গত বুধবার নাটঘর ইউনিয়নের একই ছড়া গ্রামের অষ্টম শ্রেনীর ছাত্রী (১৫) সকালে প্রাইভেট পড়তে যাচ্ছিল। এসময় একই এলাকার তাজুল ইসলামের ছেলে তরিকুল ওই স্কুল ছাত্রীকে জোরপূর্বক একটি নির্মাণাধীন বিল্ডিংয়ে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ওই স্কুল ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইন মামলা দায়ের করলে অভিযান চালিয়ে তরিকুলকে গ্রেফতার করে পুলিশ। পরে তাকে আদালতে প্রেরণ করা হয়।

এ ব্যাপারে নবীনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আমিনুর রশিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছাত্রীকে জোরপূর্বক ধষর্ণের ঘটনায় ধর্ষণকারীকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।