নবীনগরে বিএনপির দুই গ্রুপের সংঘর্ষ,আহত ৫

৭ নভেম্বর, ২০১৯ : ১:৪৪ অপরাহ্ণ ৩০১

মোঃ সফর মিয়া: ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলায় ৭ নভেম্বর পালন করতে গিয়ে বৃহস্পতিবার সকালে বিএনপি ও ছাত্রদলের মধ্যে সংঘর্ষে উপজেলা বিএনপির সেক্রেটারীসহ পাঁচজন আহত হয়েছেন। এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ৭ নভেম্বর পালন উপলক্ষে সদ্য অনুষ্ঠিত পৌরসভা নির্বাচনকে কেন্দ্র করে ছাত্রদল থেকে পদত্যাগ করা উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক হযরত আলী ও পৌর ছাত্রদলের সভাপতি আশরাফুল ইসলাম রুবেলের নেতৃত্বে স্থানীয় সমবায় মার্কেটে থাকা দলীয় কার্যালয়ে ছাত্রদলের উদ্যোগে সকাল ১০টায় একটি আলোচনা সভার আয়োজন করে। একই সময়ে একই স্থানে উপজেলা বিএনপির উদ্যোগেও আরেকটি আলোচনা সভার আয়োজন করা হয়। কিন্তু সভার প্রাক্কালে দু’গ্রুপে প্রচন্ড সংঘর্ষ বাঁধায় শেষ পর্যন্ত দুটি সভাই পন্ডু হয়ে যায়। এ সময় প্রতিপক্ষের হামলায় বিএনপির সেক্রেটারী অ্যাডভোকেট আনিছুর রহমান মঞ্জুসহ পাঁচজন আহত হয়েছেন। পুলিশ এ ঘটনায় পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নাছির উদ্দিন,পৌর বিএনপির সহ-সভাপতি জহিরুল ইসলাম জরু, ধর্ম বিষয়ক সম্পাদক বিল্লাল হোসেন (কাজী বিল্লাল)ও জুনাইদকে আটক করেছে।
নবীনগর থানার ওসি রনোজিত রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,‘সংঘর্ষে বিএনপির সেক্রেটারী রক্তাক্ত হয়েছেন। এ ঘটনায় পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক নাছিরসহ ৪ জনকে আটক করা হয়েছে। তবে এখনও কোন পক্ষ লিখিত অভিযোগ দেয়নি।পরিবেশ শান্ত আছে।’

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।