চেয়ারে বসা নিয়ে ব্রাহ্মণবাড়িয়া বিএনপিতে সংঘর্ষ

৭ নভেম্বর, ২০১৯ : ৬:০৪ অপরাহ্ণ ৬০৪

মোঃ রেজাউল: ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি আয়োজিত ৭ নভেম্বর বিপ্লব ও সংহতি দিবসের আলোচনা সভায় দলের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। অনুষ্ঠান মঞ্চে চেয়ারে বসা নিয়ে এই সংঘর্ষ হয়। বৃহষ্পতিবার বিকেল সাড়ে ৪ টার দিকে শহরের ফুলবাড়িয়া এলাকার ফুলবাড়িয়া কনভেনশন সেন্টারে এই ঘটনা ঘটে।
আইনশৃঙ্খলা বাহীনি সূত্রে জানা গেছে, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি এস এম আবুল বাশারকে কেন মঞ্চে বসার জন্য দেড়িতে ডাকা হলো এজন্য তার সমর্থকরা চেয়ার ছুড়ে মারে। তারপর সেচ্ছাসেবক দল ও ছাত্রদলের কর্মীদের মধ্যে চেয়ার ছুড়াছুড়ি ও হাতাহাতির ঘটনা ঘটে। পরবর্তীতে ৫/৭ জন হাতে লাঠি নিয়ে কনভেন্সন সেন্টারের ভিতরে গিয়ে বিশৃংখলার সৃস্টি করে। এতে আলোচনা সভা তাৎক্ষণিক পন্ড হয়ে যায়। এঘটনায় একজন আহত হয়েছেন। ঘটনাস্থলে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি হাফিজুর রহমান কচি মোল্লা, সাধারন সম্পাদক জহিরুল ইসলাম খোকন সহ শতাধিক নেতাকর্মী।
ব্রাহ্মণবাড়িয়া মডেল থানার উপ-পরিদর্শক সুমন দেবনাথ জানান, সংঘর্ষের ঘটনা পুলিশ নিয়ন্ত্রনে আনে এবং এঘটনায় কাউকে গ্রেফতার করা হয়নি।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।