বিজয়নগর ব্যাডমিন্টন খেলতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

১৮ ডিসেম্বর, ২০২০ : ২:১০ অপরাহ্ণ ৫৩৮

তেপান্তর রিপোর্ট: ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রমজান আলী(২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার(১৭ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে। নিহত রমজান বিজয়নগর উলজেলার পত্তন ইউনিয়নের বড়-পুকুরপাড় গ্রামের শুক্কু মিয়ার ছেলে।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে বন্ধুদের সাথে এলাকায় ব্যাডমিন্টন খেলতে যায়। ব্যাডমিন্টন মাঠের বৈদ্যুতিক লাইনের সংযোগ লাগানোর জন্য রমজান যায়। হঠাৎ তারটি ছিঁড়ে রমজানের উপর পড়লে সে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল নিয়ে আসেন।

দায়িত্বে থাকা জরুরী বিভাগের চিকিৎসক রমজানকে মৃত ঘোষণা করেন। হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. খান রিয়াজ মাহমুদ জিকু জানান, হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়েছে।

বিজয়নগর থানার (ভারপ্রাপ্ত কর্মকর্তা) ওসি আতিকুর রহমান জানান, ব্যাডমিন্টন খেলতে গিয়ে বিদ্যুতের তারটি ছিঁড়ে রমজানের উপর পড়ে যায়। পরে বিদ্যুতের তারে জড়িয়ে মাটিতে লুটিয়ে পড়ে গেলে তার মৃত্যু হয়। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।