নাসিরনগরে মোবাইল দোকানে দুধর্ষ চুরি, প্রায় ১০ লক্ষ টাকার মালামাল লুট

১৮ ডিসেম্বর, ২০২০ : ২:১৮ অপরাহ্ণ ৫০৮

মোঃ আব্দুল হান্নান: জেলার নাসিরনগর কলেজ মোড়ে অবস্থিত হাজী সোলাইমান ক্বারী মোবাইল মেলা নামক দোকানে দুধর্ষ চুরি সংঘটিত হয়েছে। এতে অন্তত ১০ লক্ষ টাকার মালামাল লুট করা হয়েছে। ১৭ ডিসেম্ভর বৃহস্পতিবার রাত অনুমান দেড়টার সময় এই চুরির ঘটনা ঘটে।

দোকান ঘরের চালের টিন কেটে চোর ঘরে প্রবেশ করে দোকানের ক্যাশে থাক নগদ ৪০ হাজার টাকা,দুটি ডি,এসএলআর ক্যামেরা যার মুল্য প্রায় ১লক্ষ ৫০ হাজার টাকা,৯০ টি বিভিন্ন ব্র্যান্ডের এনড্রয়েট মোবাইল ফোন যার আনুমানিক মুল্য প্রায় ৯ লক্ষ টাকা বলে জানান দোকান মালিক মোঃ সাইফুল ইসলাম।

খবর পেয়ে সকালে নাসিরনগর থানার অফিসার ইনচার্জ এ টি এম আরিচুল হক ঘটনাস্থল পরিদর্শন করেন।এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে বলে জানান সাইফুল।

সম্প্রতি জেলার নাসিরনগর উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামে ও রাস্তা-ঘাটে ঘন ঘন চুরি ডাকাতি সংঘটিত হওয়ার খবর পাওয়া গেছে। প্রায় ১০ দিনের ব্যবধানে বেশ কয়েকটি চুরি ডাকাতির ঘটনা ঘটেছে। গত রাতে হরিপুর ইউনিয়নের হরিপুর গ্রামে সারোয়ার রেজার ঘর থেকে ৪টি গরু চুরি হয়ে গেছে। তাছাড়াও কুন্ডা ইউনিয়নের গ্রাম পুলিশ আশরাফ উদ্দিনের ঘর থেকে ৩টি গরু, কুন্ডা বিটুইর মধ্যবর্তী স্থানে জনৈক মহিলার ঘরে ডাকাত প্রবেশ করে মালামাল নিয়ে যাওয়ার সময় মহিলাকে কুপিয়ে মারাত্বক আহত করে।

ভলাকুট ইউনিয়নের সাধন গ্রামে হিন্দু বাড়ীতে চোর প্রবেশ করে ৪টি গরু নিয়ে যায়। বুড়িশ্বর ইউনিয়নের মকবুলপুর গ্রামের ইদ্রিস আলীকে মামলার আসামী থাকায় পুলিশের ভয় দেখিয়ে ঘর থেকে বের করে যাবতীয় মালামাল ও নগদ ৭০ হাজার টাকা নিয়ে যায়। মাহফিল থেকে মোটর সাইকেল যোগে বাসায় ফেরার পথে নাসিরনগর সদরের বাসিন্দা আল আমিন চৌধুরী ও তার ছেলে ইমরান চৌধুরীকে তিলপাড়া আনন্দপুর রাস্তার মধ্যবর্তী স্থানে হাত- পা বেঁধে কুপিয়ে আহত করে মোটর সাইকেল, নগদ টাকা ও মোবাইল ফোন নিয়ে যায়।

এই বিষয়ে সরাইল, আশুগঞ্জ ও নাসিরনগর সার্কেল আনিসুর রহমানের সাথে মুঠো ফোনে যোগাযোগ করে এর প্রতিকার সম্পর্কে জানতে চাইলে, তিনি বলেন ঘন কুয়াশার কারণে এ সমস্ত হচ্ছে। আমরা অচিরেই গ্রাম পুলিশ ও সচেতন জনগনকে নিয়ে মিটিং করব। চোর ডাকাতদের তালিকা করা হচ্ছে। আশা করি জনগণ খুব তাড়াতাড়ি এ সমস্যা থেকে মুক্তি পাবে।

তেপান্তরে প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।